May 10, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

গদি বাঁচাতেই কি নয়াজকে বিষ দিয়ে জেলেই হত্যার চেষ্টা?

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

জেলে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন তিনি। ব্যর্তী করা হয় হাসপাতালে। পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরীফকে সম্ভত বিষ দিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে বলেই শঙ্কা প্রকাশ করা হচ্ছে। এই শঙ্কা প্রকাশ করেছে নওয়াজের ছেলে হুসেইন নওয়াজ। তিনি জানিয়েছেন, তার বাবাকে কারাগারে হয়তো বিষ প্রয়োগ করা হয়েছে। সে কারণেই তার শারীরিক অবস্থার অবনতি হয়েছে।
পাকিস্তানের তিনবারের প্রধানমন্ত্রী ও বিরোধী দল পিএমএল-এন-এর প্রধান নওয়াজ শরীফ হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়ায় সোমবার রাতে তাকে লাহোরের একটি হাসপাতালে ভর্তি করা হয়। আল আজিজিয়া স্টিল মিলস মামলায় দোষী সাব্যস্ত হওয়ায় ২০১৮ সালের ২৪ ডিসেম্বর ৬৯ বছর বয়সী নওয়াজকে ৭ বছরের কারাদণ্ড দেয় অ্যাকাউন্টাবিলিটি আদালত।

লন্ডন থেকে হুসেইন নওয়াজ এক টুইট বার্তায় বলেন, আমার বাবাকে হয়তো বিষ প্রয়োগ করা হয়েছে। তার প্লাটিলেট কমে যাওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি বলেন, তার প্লাটিলেট ১৬ হাজারে নেমে যাওয়ায় তার অবস্থা গুরুতর হয়ে পড়ে। তারপরেও তাকে সময় মতো হাসপাতালে স্থানান্তর করা হয়নি কেন সে বিষয়ে ইমরান খানের সরকারকে জবাবদিহি করতে হবে।

তিনি সরকারের প্রতি প্রশ্ন ছুড়ে বলেন, প্লাটিলেট কমে যাওয়া খুবই আশঙ্কাজনক এবং এতে তার বাবার মৃত্যুও হতে পারত। তারপরেও তাকে কেন হাসপাতালে নেওয়া হলো না? সরকার কি এ বিষয়টি ব্যাখ্যা করবে?

Related Posts

Leave a Reply