May 19, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

কোনো পরিশ্রম ছাড়াই বিলিওনেয়ার ২৪ এর যুবক !

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

মাত্র ২৪ বছরের এক যুবক। সবে পড়াশোনা শেষ করে কোনো পরিশ্রম ছাড়াই এখন কোটি কোটি ডলারের মালিক। যুবকের নাম এরিক সে। পেনসিলভেনিয়ার হোয়ারটন স্কুল থেকে অর্থনীতিতে ডিগ্রি অর্জন করেন বেজিংয়ের সিনহুয়া বিশ্ববিদ্যায়ের এই স্কলার। বাবা-মায়ের দেওয়া ৩৮৮ কোটি ডলার উপহার পেয়েই রাতারাতি বিলিওনেয়ার হয়ে গিয়েছেন এরিক।

এরিকের বাবার পারিবারিক ব্যবসা। সাইনো বায়োফার্মাসিউটিকল লিমিটেডের প্রতিষ্ঠাতা তার বাবা-ই। আর তার মা সংস্থার এগজিকিউটিভ ডিরেক্টর। সেই সংস্থার সম্পত্তির পরিমাণ ৮৫০ কোটি ডলার। তারই একটা অংশই ছেলে এরিককে উপহার দিয়েছেন টেসি দম্পতি। ফলে রাতারাতি বিলিয়নিয়র হয়ে উঠেছেন এরিক। বিলিয়নেয়ার হওয়ার পর তার বিলাসবহুল জীবনের পরিচয় সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

রিহানা, বেলা হাদিদের মতো একাধিক সেলিব্রিটির সঙ্গে দুর্দান্ত সব ছবি আপলোড করেছেন এরিক। তাদের সঙ্গে পার্টি করে বেড়াচ্ছেন। কখনও ফ্রান্সের প্রাক্তন ফার্স্ট লেডি কার্লা ব্রুনির সঙ্গে, তো কখনও ইউরোপের মোনাকের প্রিন্সেস চার্লিনের সঙ্গে ফটোশুট করছেন। বা কখনও ডলফিনের সঙ্গে স্নান।বর্তমানে তার সম্পত্তি স্টারবাকস্-এর প্রতিষ্ঠাতা হোয়ার্ড এবং স্ন্যাপচ্যাট-এর সিইও ইভানের থেকেও বেশি।

Related Posts

Leave a Reply