May 29, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

২১ সুন্দরীর নাম রয়েছে এই তারকার প্রেমিকার তালিকায় 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

মানছি, একজন দু’জন নন! ২১ জন সুন্দরী, অতীব সুন্দরী, গা শিরশির করা সুন্দরী রমণীদের সাথে প্রেম করেছেন হলিউডের সুপারস্টার লিওনার্দো। আপাতত জেনে নিন কারা ছিল সেই সুন্দরীদের তালিকায়…

লিওনার্দোর প্রথম প্রেমিকা ছিলেন মডেল ব্রিজেট হল। ১৯৯৮-এ তাদের ব্রেক আপ হয়ে যায়। প্রাকৃতিক নিয়ম–শূন্য বলে কিছু নেই! কাজেই, শূন্যস্থান পূরণ করতে, সে বছরই চলে এলেন মডেল বিট্যানি ড্যানিয়েল। মাঝখানে শোনা গেল, নাওমি ক্যাম্পবেল-এর সাথে চলছে ‘টাইটানিক’ স্টারের প্রেমপর্ব। কিন্তু, এখন অবশ্য তারা খুব ভালো বন্ধু। একসাথে বেড়াতেও যান দু’জনে। এমন কি কেটের সাথেও প্রেম করতে ছাড়েননি তিনি।

১৯৯৫ থেকে ১৯৯৮ পর্যন্ত ‘ক্যাচ মি ইফ ইউ ক্যান’ স্টারের প্রেমের ডায়েরিতে রাজ করতেন মডেল ক্রিস্টেন জ্যাং। কিন্তু, শোনা যায়, লিওনার্দোকে নাকি ছেড়ে গিয়েছিলেন ক্রিস্টেনই।

ক্রিস্টেন চলে গেলেন! শোকে বিহ্বল নায়ক! আবার সেই শূন্যস্থান পূরণের নিয়ম! ‘টাইটানিক’-এর পর ‘জ্যাক’-কে বাঁচিয়ে তুলতে এলেন ‘ভিকটোরিয়া সিক্রেট’ মডেল হেলেনা ক্রিস্টেনসেন। এক বছর…প্রেমে গদগদ লিওনার্দো আর হেলেনা! কিন্তু সব ইক্যুয়েশন তো আর মেলে না!

এবার, অঙ্ক মেলাতে এলেন ‘দ্য স্পিসিজ’ খ্যাত অভিনেতা নাতাশা হেন্সট্রজ। কিন্তু, ফর্মূলা তারও জানা ছিল না! এরকমই একটা সময়ে, কোনও এক ম্যাগাজিন-এর কভারে মডেল অ্যাম্বার ভ্যালেট-কে দেখে লিওনার্দোর মনে হল, এই সেই মেয়ে! এই পারবে এতদিনের না মেলানো ইক্যুয়েশনটা মেলাতে! কিন্তু হায়! বাঁদর তেল-মাখা বাঁশ বেয়ে কতবার উঠল আর কতবার নামল? এই জটিল অঙ্ক যেমন মেলে না, তেমনি মিলল না, অ্যাম্বার-এর সাথে তার সমীকরণ! বিচ্ছেদ! কিন্তু ফিজিক্সের নিয়মে, স্থবির বলে কিছু নেই! সবই চলছে! তাই চলতে থাকল ‘দ্য অ্যাভিয়েটর’স্টারের প্রেমের রেলগাড়ি! এবারের যাত্রী, অভিনেতা বিজো ফিলিপস-এর।

নায়িকাকে ‘ব্ল্যাক অ্যান্ড হোয়াইট’-এ ব্রেকও দিলেন নায়ক! কিন্তু ‘ব্রেক’ করে করে গেল তাদের সম্পর্ক। ডেনড্রাইট নিয়ে এলেন ‘ভিকটোরিয়া সিক্রেট’ মডেল এভা হার্জিগোভা! কিন্তু ভেজালের বাজারে আঠাটাও ছিল ভেজাল! এক মাসেই চটে গেল!

নাহ! না মেলা ইক্যুয়েশন মেলাতে এবার যেদ চেপে গেল ‘ব্লাড ডায়মন্ড’ স্টারের। এবার সফল হতেই হবে! ২০০০ সাল থেকে টানা পাঁচ বছর তিনি আর কোনও দিকে তাকালেন না! মন দিয়ে সমীকরণ কষে গেলেন হলিউডি স্টার গিসেল বান্ডচেন-এর সাথে। কিন্তু কোথাও একটা ভুল হয়েছিল! উত্তর মিলল না! কিন্তু হাল ছাড়লেন না লিওনার্দো! আরেকবার চেষ্টা… এবার ‘ভিক্টোরিয়া সিক্রেট’ মডেল বার রাফেলি।

পাতার পর পাতা অঙ্ক কষছেন নায়ক, উত্তর এই মিলল বলে! এই করে কেটে গেল ছ’টা বছর! ২০০৫ থেকে ২০১১। মিলল না অঙ্ক! ক্লান্ত নায়ক অবশ্য অঙ্ক কষতে কষতে ক্লান্ত হয়ে গিয়ে মাঝেমাঝেই যেতেন ‘ভিক্টোরিয়া সিক্রেট’ মডেল অ্যানি ভ্যালিতসিনা-র কাছে। একটু অক্সিজেন তো চাই!

এবার ২০১২! খাতা পেন নিয়ে নতুন উদ্যমে নামলেন ‘ ইনসেপশন’ স্টার। খাতায় সেই না মেলানো অঙ্কটা নতুন করে টুকেছেন। উল্টো দিকে ব্লেক লাইভলি। কিন্তু খাতার প্রথম পাতা ওলটানোর আগেই…! এটা মানতে পারলেন না লিওনার্দো! অভিনেতা রিয়ান রেনল্ডস-এর সঙ্গে গাটছড়া বেঁধে ফেললেন ব্লেক!

মন খারাপ, ফোন খারাপ, সম্বল বলতে একটা না মেলা অঙ্ক… তখন তিনি অস্ট্রেলিয়ায়। ‘দ্য গ্রেট গ্যাটসবাই’-এর শুটিং করছেন। অঙ্ক মেলাতে এলেন মডেল ম্যাডালিনা ঘেনিয়া। কিন্তু যথারীতি মিলল না! তারপর এলেন এলেন এরিন হিদারটোন। তাও মিলল না! তারপর, ‘ভিক্টোরিয়া সিক্রেট’ মডেল টনি গার্ন। তাও মিলল না! তারপর এলেন, কেলি রঢ়ব্যাচ! সেটা ২০১৫ সাল। গুজব ছড়ালো, অঙ্ক নাকি মিলে গেছে! এনগেজমেন্ট হবে কেলি আর লিওনার্দোর! কিন্তু ধুর! ওই যে, শেষে এসে কী একটা হল!

না মেলা অঙ্ক নিয়ে হাঁটতে থাকলেন নায়ক! একেএকে এলেন গায়িকা রিহানা, এলেন আইরিশ টিভি প্রেসেন্টার লরা হুইটমোর, এলেন লি রবিন্সন! কিন্তু…

আর না, এবার মেলাবেন তিনি মেলাবেন! গত বছর থেকে ২০ বছরের সুন্দরী মডেল ক্যামিলা মোরোন-এর সাথে খাতা পেন নিয়ে বসেছেন তিনি! এবার স্বয়ং পিথাগোরাসও আটকাতে পারবেন না!

Related Posts

Leave a Reply