May 16, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

চরম শত্রু পাকিস্তান কুপোকাত বলিউডের এই খান কন্যার মোহে 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

ত বছরের ডিসেম্বরে কেদারনাথ সিনেমার মাধ্যমে বলিউডে যাত্রা শুরু হয় তার। এরপর রণবীর সিংয়ের সঙ্গে সিম্বা সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা পান তিনি। তিনি সারা আলী খান, বলিউডের উঠতি নায়িকাদের মধ্যে অন্যতম। তিনি জনপ্রিয় বলিউড অভিনেতা নায়ক সাইফ আলী খানের মেয়ে। 

এতো গেল সারার জানা দিক, কিন্তু সারার আরেকটি দিক জানেন কি ভারতের চোর শত্রু দেশ পাকিস্তান সারার চরম ভক্ত। এক সমীক্ষায় দেখা যাচ্ছে ২০১৯ সাল জুড়ে পাকিস্তানের দর্শকরা সবচেয়ে বেশি খুঁজেছেন সারাকে।

বোঝাই যাচ্ছে ভারতীয় দর্শকদের পাশাপাশি পাকিস্তানের দর্শকরাও সারাকে অনেক পছন্দ করেন। তাই তো গুগল সার্চ ইঞ্জিনে ২০১৯ সালে সবার উপরে সাইফ কন্যার নাম ৷ এছাড়া আরও একটি নাম পাকিস্তানিরা খুঁজেছে. সেটি হলো বিমান সেনা উইং কমান্ডার অভিনন্দন।সারা ও অভিনন্দনের পাশাপাশি বিগ সালমানের ‘বিগবস ১৩’ও আছে পাকিস্তানিদের সার্চের তালিকায়। ওই তালিকায় আরও আছেন আদনান সামি।

সিম্বা সিনেমার পর বর্তমানে ‘কুলি নম্বর ওয়ান’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত সারা আলি খান৷ এখানে তার বিপরীতে অভিনয় করছেন বরুণ ধাওয়ান। সারা আরও অভিনয় করছেন ইমতিয়াজ আলির সিনেমা ‘লাভ আজকাল’ এর সিক্যুয়েল নিয়ে। এখানে সারার বিপরীতে আছেন কার্তিক আরিয়ান।

Related Posts

Leave a Reply