May 21, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

বাড়ি-গাড়ির চাবি নিয়ে প্রেমিকের দরবারে প্রেমিকা

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

দামি বাড়ি, সঙ্গে দামি গাড়ি। জীবনে কে না চায়। তাও আবার যদি প্রেমের উপহার হিসাবে পাওয়া হয়। কি বলেন ? প্রেমিক বা প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেওয়ার সময়ও সব সময় কিছু গিফট থাকে। কিন্তু চীনের এক তরুণী যা করলেন তা বিশ্বের আর কোনো প্রেমিকা করেছে কিনা বলা মুশকিল।এমনভাবে তিনি প্রস্তাব করলেন যা দেখে প্রস্তাবে রাজি হওয়া ছাড়া অন্য কিছু বলা সম্ভব ছিল না তার প্রেমিকের।

চীনের হেনানের বাসিন্দা বছর চব্বিশের তরুণী জিয়াওজিং। বিয়ের প্রস্তাব দেন তার প্রেমিক জিয়াওককে। এই পর্যন্ত বিষয়টি আর পাঁচটি সম্পর্কের মতোই শুনতে লাগছে। কিন্তু জিয়াওজিং যেভাবে বিয়ের প্রস্তাব করলেন সেই কাহিনি এখন সামজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল।

জানা যায়, গত ১১ ডিসেম্বর জিয়াওক একটি ফোন পান প্রেমিকা জিয়াওজিংয়ের কাছ থেকে। জিয়াওজিং তাকে বলেন, এক বছর আগে এই দিনেই তারা সম্পর্ক শুরু করেন। যেখানে তারা প্রথমবার দেখা করেছিলেন, ঠিক সময়ে নির্দিষ্ট জায়গায় পৌঁছে যান জিয়াওক। কিন্তু সেখানে গিয়ে দেখেন, গোটা হলটি সুন্দর করে সাজানো হয়েছে। আর বিয়ের পোশাকে দাঁড়িয়ে জিয়াওজিং। হলে পা দিতেই তাকে অভ্যর্থনা জানান জিয়াওজিং ও অন্যান্যরা। জিয়াওজিং বলেন, এই গোটা হলটি তিনি নিজের হাতে সাজিয়েছেন।

এরপরই সেই নাটকীয় মুহূর্ত, জিয়াওক’র দিকে একটি ফুলের তোড়া, একটি বাড়ির দলিল ও একটি গাড়ির চাবি এগিয়ে দেন জিয়াওজিং। সেই সঙ্গে জিয়াওক’র উদ্দেশে বলেন ‘তুমি কি আমাকে বিয়ে করবে?’

দলিলটি ছিল একটি বাড়ির, আর গাড়ির চাবিটি ছিল একটি বিএমডাব্লিউর। সেই উপহারগুলো দিয়ে জিয়াওককে প্রপোজ করেন জিয়াওজিং। আর জিয়াওক বান্ধবীর প্রস্তাব পেয়ে হ্যাঁ বলতেও সময় নেননি। জিয়াওজিং জানান, এই বাড়ি ও গাড়ি উপহার দেওয়ার জন্য তার পরিবার তাকে সাহায্য করেছে। তারাই এগুলোর ব্যবস্থা করে দিয়েছেন। কারণ তিনি এমন একটি মানুষকে ভালোবাসেন যিনি সব সময় তার খেয়াল রাখেন, আত্মত্যাগ করেন।

Related Posts

Leave a Reply