May 12, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

এখনো ক্যাটই শ্রেষ্ঠ সালমানের কাছে !

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

সেই কবে ছাড়াছাড়ি, তবু ক্যাটরিনাকে ভুলতে পারছেন না সল্লু মিয়াঁ। তাই বোধহয় অন্য মেয়েদের মাঝেও ক্যাটরিনার গুনাগুন খোঁজার চেষ্টা করছেন। সেই রকমই দেখা গেল বিগ বস-১৩ তে।

বারবার সতর্ক করা সত্ত্বেও কথা অমান্য করেন পাঞ্জাবি অভিনেত্রী ও গায়িকা শেহনাজ গিল।  আর ততটাই  মেজাজ হারালেন বলিউড সুপারস্টার সালমান খান। শুধু তাই নয়, রাগের মাথায় বলেন, চারজন লোক চিনতে শুরু করেছে, তাতেই নিজেকে ক্যাটরিনা ভাবতে শুরু করেছে নাকি? তাহলে এখনো ক্যাটরিনাকে বেস্ট মনে করেন সালমান ! আর তাই  জনপ্রিয়তায় সবার ওপরেই ভাবেন।

দিন কয়েক ধরেই শেহনাজের ব্যবহারে বিরক্ত বিগ বসের বাকি সদস্যরা। তার বিরুদ্ধে উঠে আসছে একের পর এক অভিযোগ। অকারণে বাড়ির মধ্যে হই-হট্টগোল, চিৎকার করে কান্না, রেগে গিয়ে মাথা ঠোকা, সিদ্ধার্থের প্রতি অবুঝ প্রেম… বিতর্ক আর শেহনাজ যেন সমার্থক হয়ে উঠেছে।

এর আগে তাকে বহুবার ভালোভাবে বোঝানো সত্ত্বেও তেমন লাভ হয়নি। সালমান নিজেও সাবধান করেছিলেন তাকে। কিন্তু তাতেও বদলাননি শেহনাজ।

শেয়ার করা ওই ভিডিওতে দেখা যাচ্ছে, প্রথম বেশ কয়েক বার শান্ত থাকতে অনুরোধ করলেও শেহনাজ চিৎকার করে কাঁদতে কাঁদতে বলতে থাকেন, আমি এখানে আর থাকতে চাই না। এক সময় মেজাজ হারিয়ে ফেলেন সালমান। পাল্টা চিৎকার করে তিনিও বলেন, আরে ইয়ার, জাস্ট লেট হার গো।

তাতেও চুপ করেননি শেহনাজ। অতি বিরক্ত হয়ে সালমান এরপর শেহনাজকে উদ্দেশ করে বলেন, ‘চারজন চিনতে শুরু করেছে, তাতেই নিজেকে ক্যাটরিনা ভাবতে শুরু করেছে নাকি?’

যদিও কারো মতে এসব রাগ, মারামারি, প্রেম, সালমানের বাসন মাজা, শেহনাজের চিৎকার… পাবলিসিটি স্টান্ট ছাড়া আর কিছুই নয়, সবই টিআরপি বাড়ানোর তাগিদ।

Related Posts

Leave a Reply