May 21, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

এই পেশার মহিলারা সহজেই হয়ে উঠতে পারেন যৌন প্রতারক !

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

সাম্প্রতিক এক গবেষণায় প্রকাশ, এমন কিছু পেশা রয়েছে যে পেশার মহিলারা তাদের পুরুষ সঙ্গীর সঙ্গে খুব সহজেই যৌন প্রতারণা করে থাকেন। অবশ্যই এর ব্যতিক্রম রয়েছে। ১০০ শতাংশ মহিলাকেই এই প্রতিবেদন ইন্ডিকেট করছে না। কেবল সম্ভবনার কথা বলছে মাত্র। চলুন দেখে নেওয়া যাক সেই তালিকা….

আর্থিক পরামর্শদাতা:  এই পেশার মহিলারা তীব্র মানসিক চাপের মধ্যে কাজ করেন। চাপমুক্ত হতে তারা বিভিন্ন পন্থা উলম্বন করেন। ফলে সঙ্গীর যৌন চাহিদায় সারা দিতে তারা বেশিরভাগ সময়েই অপারগ থাকেন।

আইনজীবি: এই পেশার লোকরা খুব সহজেই মিথ্যে বলে থাকেন। ফলে জীবনসঙ্গীর সাথে এরা সহজেই যৌন প্রতারণা করতে সক্ষম বলে গবেষণায় প্রকাশ।

বিমান পরিষেবা: পাইলট, ফ্লাইট অ্যাটেনডেন্ট এবং বিমানসেকারা যৌনতার ব্যাপারে একটু উদার হয়ে থাকেন। শুনলে অবাক হবেন, আকাশে যৌন মিলন পছন্দ করা মানুষদের একটি সংগঠন রয়েছে, যার নাম ‘মাইল হাই ক্লাব’।

ক্রীড়াবিদ: বেশিরভাগ ক্রীড়াবিদই তারকা বা প্রায় তারকা। শারীরিক সৌন্দর্য এবং সুঠাম দেহের জন্য তারা সহজেই মনোযোগ আকর্ষণ করেন। যার ফলে তারা সহজেই যৌন প্রতারক হয়ে ওঠেন বলে জানা যাচ্ছে।

শিল্পী: শিল্পীরা সাধারণত বোহেমিয়ান জীবন-যাপনের ধরণে বিশ্বাস রাখেন। এই ঝোঁক তাদেরকে তাদের ভক্তদের সঙ্গে ঘনিষ্ঠতায় উস্কানি দেয়। ফলে তারা জীবন সঙ্গীর সাথে যৌন প্রতারণা করে থাকেন। তেমনটাই বলছে গবেষণা।

Related Posts

Leave a Reply