May 17, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

ঠকিয়েছেন শিল্পার স্বামী, কোর্টে পুনম 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

পুলিস এফএইআর নিতে অস্বীকার করায় শেষে আদালতের দ্বারস্থ হয়েছেন পুনাম পান্ডে । শিল্পা শেঠির স্বামী রাজ্ কুন্দ্রার বিরুদ্ধে ঠকানোর অভিযোগ তুলে বোম্বে কোর্টের দ্বারস্থ অভিনেত্রী পুনাম পান্ডে।

জানা গেছে, রাজ কুন্দ্রার সংস্থা আর্মসপ্রাইম মিডিয়ার সাথে একটি অ্যাপ নিয়ে পুনমের চুক্তি হয়েছিলো। অ্যাপটি পুনমের নামেই চালু হওয়ার কথা ছিলো। যার লাভের একটি অংশ পুনমের পাওয়ার কথা ছিলো। পুনম পান্ডের দাবি, পরবর্তীকালে তিনি জানতে পারেন , তিনি যে লভ্যাংশটি পাচ্ছেন তার হিসেবে গরমিল রয়েছে। আর এই বিষয়টি জানতে পারার পরই আর্মসপ্রাইম মিডিয়ার সাথে চুক্তি বাতিল করেন তিনি। চুক্তি বাতিলের পরপরই পুনমের ব্যক্তিগত ফোন নম্বরে অসংখ্য ফোন আসতে শুরু করে। বিভিন্ন নম্বর থেকে আসা এই ফোন কলে তাকে নানান প্রস্তাব দেওয়া হত বলে অভিযোগ পুনমের। এরপরই বিষয়টি নিয়ে তিনি পুলিসের দ্বারস্থ হন বলে জানান অভিনেত্রী। তবে পুলিস তার অভিযোগ নিতে অস্বীকার করে।

পুনম পান্ডে আরো বলেন, পরিস্থিতি বদলে যাবে ভেবে তিনি তিনমাসের জন্য দেশের বাইরে চলে গিয়েছিলেন এবং ফোন নম্বরটিও বদলে ফেলেন। তবে তাতেও সমস্যা মেটেনি। আর সেকারণেই বাধ্য হয়ে তিনি রাজকুন্দ্রা ও তার সংস্থার বিরুদ্ধে বোম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন।

প্রসঙ্গত, ‘নশা’, ‘দ্যা জার্নি অফ কর্মা’, ‘অ্যা গয়া হিরো’র মত ছবিতে অভিনয় করেছেন পুনম। পাশাপাশি ‘ফিয়ার ফ্যাক্টর’, ‘খাতরো কি খিলাড়ি’ বহু রিয়েলিটি শোয়েও অংশ নিয়েছেন পুনম।

Related Posts

Leave a Reply