May 11, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

যাত্রী বোঝাই বাস নিয়েই বেপাত্তা চোর!

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :

বাস চুরির এতো তাড়া যে বাসের ভেতর যাত্রী নামার অপেক্ষাও করতে পারলো না চোর বাবাজি। ১৫ জন যাত্রীসহ একটি সরকারি বাস নিয়ে পালালো সে। অবিশ্বাস্য এমন ঘটনাটি ঘটেছে তেলঙ্গনার ভিকারাবাদে।

তেলঙ্গনা পরিবহণ দপ্তর সূত্রে জানা গেছে, টিএসআরটিসি’র একটি বাস নিয়ে তেলঙ্গনার কারানকোট থেকে ওদিপুর গ্রামে যাচ্ছিলেন চালক ইলিয়াস ও তার সহকারী জগদীশ। রাত সাড়ে ৯টা নাগাদ ভিকারাবাদের একটি জায়গায় বাসটি থামিয়ে রাস্তার পাশে থাকা একটি হোটেলে রাতের খাবার খেতে যান তারা। পরে ফিরে এসে আর বাসটি খুঁজে পাননি। প্রথমে ঘাবড়ে গেলেও পরে বুঝতে পারেন যে বাসটি চুরি হয়ে গেছে।

সঙ্গে সঙ্গে ডিপো ম্যানেজার রাজাশেখরকে ফোন করে সমস্ত ঘটনার কথা খুলে বলেন। পাশাপাশি পুলিশকে ফোন করে বাসটি চুরি যাওয়ার কথা জানান। একটু বাদে ডিপো ম্যানেজার তাদের ফোন করে বলেন, ওই বাসে থাকা এক যাত্রী ফোন করেছিলেন। তিনি জানিয়েছেন, মালাপ্পা এলাকা দিয়ে যাওয়ার সময় একটি লরিকে ধাক্কা মারে বাসটি। তারপরই পালিয়ে যায় চালক।বাসে থাকা যাত্রীরা জানিয়েছেন, হঠাৎ একজন চালকের আসনে বসে বাসটি চালিয়ে দেয়। দেখে মনে হচ্ছিল সে মদ্যপান করেছে। বাসের যাত্রীরা তাকে কন্ডাক্টরের কথা জিজ্ঞাসা করেন। এর উত্তরে ওই ব্যক্তি জানায়, চালক ও কন্ডাক্টরের ভূমিকা সে একাই পালন করবে। বাসটি চালাতে শুরু করার কিছুক্ষণ বাদে আচমকা একটি লরিতে ধাক্কা মারে ওই ব্যক্তি। তারপর পিটুনি খাওয়ার ভয়ে ওই মদ্যপ ভয়ে বাস ছেড়ে পালিয়ে যায়।

পরিস্থিতি দেখে স্থানীয় থানায় খবর দেন বাসটিতে থাকা যাত্রীরা। পরে পরিবহণ দপ্তরের পক্ষ থেকে অন্য চালক পাঠিয়ে বাসটিকে যাত্রীসহ ডিপোতে ফিরিয়ে নিয়ে যাওয়া হয়। আপাতত এ বিষয়ে এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

Related Posts

Leave a Reply