May 15, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ধর্ম

কালসর্প বা মঙ্গলের কুপ্রভাব, এক নারকেলের সব কুপোকাত, কী ভাবে…

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস : 
হিন্দু শাস্ত্র অনুযায়ী নারকেলের গুরুত্ব অপরিসীম। পুজোর কাজে নারকেলের ব্যবহার অপরিহার্য। আবার ভাগ্য ফেরাতেও নারকেল অত্যন্ত উপযোগী বলে মনে করা হয়। শনির দৃষ্টি এমনকি কালসর্প দোষও নারকেলের প্রভাবে কেটে যেতে পারে বলে ধারণা।
একটি জলপূর্ণ ঘটের ওপরে শীষযুক্ত ডাব বা একটি গোটা নারকেল না দিলে হিন্দু মতে পুজো সম্পূর্ণ হয় না। কেবল পুজোর ক্ষেত্রেই নয়, জ্যোতিষশাস্ত্রেও নারকেলের যথেষ্ট গুরুত্ব রয়েছে। জ্যোতিষ মতে, নারকেল যে কোনও মানুষের ভাগ্য ফিরিয়ে দিতে পারে এবং দুর্ভাগ্যকে সৌভাগ্যে পরিণত করতে পারে।
* কারোর কালসর্প দোষ থাকলে, তার জীবন ধ্বংস হয়ে যেতে পারে। এক্ষেত্রে ত্রাতা হতে পারে নারকেল। এই দোষের হাত থেকে মুক্তি পেতে একটি কম্বল ও একটি শুকনো নারকেল কোনও দরিদ্রকে দান করুন।
* শনির দৃষ্টি জীবনে চরম সর্বনাশ ডেকে আনতে পারে। কর্মফলের দেবতা শনির রোষ থেকে রক্ষা পেতে একটি নারকেল গঙ্গাজলে ডুবিয়ে ‘ওঁ রামদূতায় নমঃ’ এই মন্ত্র ৭ বার উচ্চারণ করে নারকেলটি জলে ভাসিয়ে দিন।

* যে কোনও মঙ্গলবার একটি নারকেল লাল কাপড়ে মুড়ে, বাড়ির চারপাশে ঘুরিয়ে গঙ্গা বা পুকুরের জলে ফেলে দিন। এতে মঙ্গল গ্রহের কুপ্রভাবের হাত থেকে রক্ষা পাওয়া যাবে বলে জানাচ্ছেন জ্যোতিষবিদরা।

* আর্থিক উন্নতির জন্য পর পর ৮টি মঙ্গলবার বজরংবলীর পায়ের কমলা সিঁদুর দিয়ে একটি নারকেলের ওপর স্বস্তিক চিহ্ন এঁকে অর্পণ করুন। দেখবেন ফল মিলবে হাতে নাতে।

Related Posts

Leave a Reply