May 14, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

ইউটিউবেই প্রেমিকা নিকেশের ‘ট্রেনিং’ !  চক্ষুচড়কগাছ পুলিশের 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

রান্না থেকে সাজ সবার সমাধান এখন ইউটিউব। কিন্তু তাই বলে প্রেমিকা হত্যার ট্রেনিংও। কলকাতার রিজেন্ট পার্কে প্রেমিকের হাতে কলেজছাত্রী খুনের ঘটনার তদন্তে নেমে চক্ষুচড়কগাছ তদন্তকারীদের। জানা গেছে, দীর্ঘদিন ধরে প্রেমিকাকে খুনের ছক কষছিল অভিযুক্ত জয়ন্ত হালদার। কিন্তু অস্ত্র পাবে কোথায়? এর সমাধান দিয়েছে ইউটিউব। ভিডিও দেখেই প্রেমিকা প্রিয়াঙ্কা পুরকায়েতকে খুনের জন্য অস্ত্র তৈরি করেছিল জয়ন্ত হালদার!

জানা গেছে, ইউটিউবের যে ভিডিও দেখে অস্ত্র বানানো শিখেছে জয়ন্ত তাতে দেখা গেছে, স্টিলের রডের পিছনে রয়েছে একটি ক্যাপ। যেখানে মার্বেল রাখার জন্য রয়েছে জায়গা। আর ক্যাপের পিছনে বোতলের ঢাকনা। ঢাকনার মাঝে একটি ছোট ফুটো। আর মার্বেলের সামনে রাখা পটকা।বাকিটাও রয়েছে।

এভাবে ইউটিউব থেকে অস্ত্র বানানো শিখে তা দিয়েই প্রেমিকাকে গুলি করে জয়ন্ত। কিন্তু নিজের বানানো অস্ত্রে সম্পূর্ণ ভরসা রাখতে পারেনি সে। তাই মৃত্যু নিশ্চিত করতে কোপায় প্রিয়াঙ্কাকে।

আরও জানা গেছে, লকডাউনের সময় পেশায় গাড়ির চালক জয়ন্তর বিশেষ কাজ ছিল না। তাই টাকার জন্য সে তার প্রেমিকা প্রিয়াঙ্কাকে ব্ল্যাকমেইল করত কি না, তা পুলিশ খতিয়ে দেখছে।

প্রসঙ্গত, প্রেমিক জয়ন্ত বিবাহিত জানার পরই তার সঙ্গে দূরত্ব বাড়াতে শুরু করেছিলেন রিজেন্ট পার্কের বাসিন্দা প্রিয়াঙ্কা। যা মেনে নিতে পারেনি অভিযুক্ত। একাধিকবার বুঝিয়েও প্রেমিকাকে ফেরাতে না পারায় শনিবার সকালে নিজের তৈরি পাইপগান দিয়ে তরুণীকে খুন করে যুবক। ঘটনার কয়েকঘণ্টা পরই গ্রেপ্তার করা হয়েছে তাকে।

Related Posts

Leave a Reply