May 20, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

করোনা না জঙ্গি কি সামলাবে দিল্লি? বড়সড় জঙ্গি নাশকতার আশঙ্কায় ‘হাই অ্যালার্ট’

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

রোনাভাইরাসে রোজ নতুন রেকর্ডে জেরবার ভারত। এহেন পরিস্থিতির মধ্যেই নতুন মাথাব্যথা। খবর অনুসারে দিল্লিতে গা ঢাকা দিয়েছে চার-পাঁচজন জঙ্গি। ফলে যে কোনও মুহূর্তে দিল্লিতে বড়সড় নাশকতার আশঙ্কা রয়েছে।

কোনও এক সূত্র মারফত গোয়েন্দারা জানতে পেরেছেন, চার-পাঁচজন জঙ্গি দিল্লিতে এসে কোনও গোপন আস্তানায় আশ্রয় নিয়েছে। এ ছাড়া একটি লরিতে চড়ে জম্মু-কাশ্মীর থেকে আরও জঙ্গি দিল্লিতে আসছে। তাদের লক্ষ্য রাজধানীতে নাশকতা ঘটানো। এ খবর পাওয়া মাত্রই রাতের ঘুম ছুটেছে গোয়েন্দাদের। দিল্লির স্পেশ্যাল সেল ক্রাইম ব্রাঞ্চ, স্পেশাল ব্রাঞ্চসহ দিল্লি পুলিশের অন্যান্য ইউনিটকে সতর্ক করা হয়েছে। চলছে রাজধানীকে নিরাপত্তার চাদরে মুড়ে ফেলার কাজ।

শহরের সব গেস্ট হাউস, হোটেলে রেজিস্ট্রার ভালোভাবে পরীক্ষা করে দেখা হয়েছে। অতিরিক্ত পরিমাণ নিরাপত্তারক্ষীরও বন্দোবস্ত করা হয়েছে। তাছাড়া রেলস্টেশন, বাস স্ট্যান্ড, রাজ্যের সীমান্ত এলাকাগুলোতেও হাই অ্যালার্ট জারি করা হয়েছে।

হরিয়ানা-উত্তরপ্রদেশ সীমানা এলাকায় তল্লাশি শুরু হয়েছে। একাধিক গুরুত্বপূর্ণ এলাকায় চলছে তল্লাশি। প্রতিটি গাড়িতে তল্লাশি চালানো হচ্ছে। বিশেষত কাশ্মীরের রেজিস্ট্রেশন করার গাড়ির ওপর বেশি নজরদারি চালানো হচ্ছে।

এ ছাড়া গুরুত্বপূর্ণ জায়গায় পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে করোনার জেরে হাসপাতালগুলিতে অতিরিক্ত মানুষের ভিড়। তাই জঙ্গিদের হাসপাতালগুলিকেও টার্গেট করার আশঙ্কা এড়ানো যাচ্ছে না। সে কারণে হাসপাতাল চত্বরেও নিশ্ছিদ্র নিরাপত্তার বন্দোবস্ত করা হয়েছে।

Related Posts

Leave a Reply