May 15, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

আবার ফিরলে আজীবন বাংলার পেট ভরাবে তৃণমূল    

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

জ ২১  জুলাই শহীদ দিবস  হিসেবে পালন করে তৃণমূল কংগ্রেস। করোনা আবহে এবারের শহীদ দিবস ভার্চুয়াল সমাবেশ হিসেবেই পালন করল পশ্চিমবঙ্গে ক্ষমতাসীন তৃণমূল সরকার। এদিন শহীদ  দাঁড়িয়ে আগামী নির্বাচনের বেশ কিছু ঘোষণাও সারলেন তৃণমূল নেত্রী মমতা বন্দোপাধ্যায়। ২০২১ সালের বিধানসভা নির্বাচনে জিতলে পশ্চিমবঙ্গবাসীকে আজীবন বিনামূল্যে রেশন দেবে তৃণমূল সরকার। মঙ্গলবার ২১ জুলাইয়ের সমাবেশ মঞ্চ থেকে একথা ঘোষণা করলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সঙ্গে জানান, রেশনের সঙ্গে সারা জীবন বিনামূল্যে স্বাস্থ্য পরিষেবাও পাবেন পশ্চিমবঙ্গবাসী।

মুখ্যমন্ত্রী এদিন বলেন, করোনা পরিস্থিতির মধ্যে সবার আগে বিনামূল্যে রেশন দেওয়ার কথা ঘোষণা করেছে পশ্চিমবঙ্গ। তার পর আগামী ২১ মে পর্যন্ত বিনামূল্যে রেশন দেওয়ার কথা ঘোষণা করেছে পশ্চিমবঙ্গ সরকার। কিন্তু আমরা আগামী বছর ক্ষমতায় ফিরে এলে সারা জীবন ফ্রিতে পশ্চিমবঙ্গবাসী রেশন পাবেন। রেশন ও স্বাস্থ্যসেবা বিনামূল্যে পাবে রাজ্যবাসী।’

মমতা বলেন, আমি অন্য জায়গা থেকে উপার্জন করব। আর সেই আয় ভাগ করে দেব গরিব মানুষের মধ্যে। এটাই তৃণমূল সরকারের নীতি-আদর্শ।

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, রাজ্যের ৬ কোটি মানুষকে রেশন দিচ্ছে কেন্দ্রীয় সরকার। পশ্চিমবঙ্গ সরকার আরো খরচ করে ৮ কোটি মানুষকে বিনামূল্যে রেশন দিচ্ছে। ক্ষমতায় ফিরলে আজীবন বিনামূল্যে রেশন পাবেন পশ্চিমবঙ্গবাসী।

Related Posts

Leave a Reply