May 19, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

এসি গাড়িতে চড়লে ভুলেও এ কাজ করবেন না

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

মারাত্মক ভয়ঙ্কর এক ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়েছে।তাতে বলা হচ্ছে, গাড়ির মধ্যে পারফিউম ব্যবহার করতে গিয়ে আগুন লেগে গেছে। তবে ভাইরাল ভিডিওটিতে, আগুন লাগার কারণ নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, গাড়িতে বসে আছেন তিন জন। ভেতরে গান বাজছে। সামনের সিটে বসা এক কিশোর, পিছনের সিটে বসা কিশোরকে হাত তুলে কিছু একটা বলছে। পিছনের সিট থেকে কিছু একটা তুলে নিচ্ছে কিশোরটি। এর পর আগুন জ্বলে উঠছে গাড়িতে।

পিছনের সিটে বসা কিশোরের চুলে আগুন ধরে যায়। এরপর সবাই দৌড়ে গাড়ি থেকে বেরিয়ে যায়। ততক্ষণে সব অন্ধকার, ধোঁয়ায় ভরে গেছে গাড়িটি।

কেউ বলছেন, পিছনের সিটে বসা কিশোর পারফিউম স্প্রে করতেই এই কাণ্ড। এসি গাড়ির মধ্যে দরজা জানালা বন্ধ থাকা অবস্থায় স্প্রে করতেই আগুন জ্বলে যায়। কিন্তু প্রশ্ন হচ্ছে সত্যিই কি পারফিউম স্প্রে করতেই আগুন জ্বলে যায় এভাবে? ঘটনাটিইবা কী?

পরে ব্রিটিশ সংবাদপত্রে ওই কিশোরের বক্তব্য প্রকাশ পায়। কিশোর জানিয়েছিল, আমি ও আমার ভাই সবাই ভালো আছি। আমি মাত্র ছয় শংতাশ আগ্নিদ্বগ্ধ হয়েছি। গাড়ির জানালা দরজা বন্ধ ছিল। গাড়িতে সুন্দর একটা গন্ধ পাওয়া যাচ্ছিল। আমরা বুঝতে পারিনি এটা জামা কাপড়ে স্প্রে করার সুগন্ধী ছিল। কিন্তু আমরা যখন একটি গ্যাস লাইটার জ্বালি সঙ্গে সঙ্গে আগুন ধরে যায়। পরের বার সতর্ক থাকব, যাতে কোনো রকম গ্যাস লিক না করে।

এই বক্তব্য থেকে যেটা মনে করা হচ্ছে, গাড়িতে রাখা কোনো পারফিউম লিক করেছিল। গ্যাস লাইটার জ্বালতেই আগুন লেগে যায়।

ঘটনা যাই হোক, আপনিও সতর্ক থাকুন। যে কোনো জায়গায় আগুন জ্বালার আগে নিশ্চিত হন, কোনো গ্যাস জমে আছে কিনা সেখানে। না হলে বিপদে পড়তে পারেন।

Related Posts

Leave a Reply