May 17, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

দিদিকে তার গড়েই পোস্টারেই চ্যালেঞ্জ দাদার 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

১ এর ভোটার আগে নিজের গড়ে নিজের সেনাপতির হাতেই কি বিধস্ত বাংলার মুখ্যমন্ত্রী ‘দিদি’ মমতা বন্দোপাধ্যায়। নন্দীগ্রাম বা পূর্ব মেদিনীপুর ছাড়িয়ে শুভেন্দু অধিকারী অনুগামীরা এবার হানা দিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের খাসতালুকে। শুভেন্দু অধিকারীর নাম ও ছবি দিয়ে পোস্টার-ব্যানার পড়ল খাস কলকাতায়। দক্ষিণ কলকাতায় মুখ্যমন্ত্রীর খাসতালুকে ওই পোস্টারে ছবির নিচে লেখা আমরা দাদার অনুগামী।

দাদার অনুগামীদের দেওয়া পোস্টারে শুভেন্দুর স্তুতি করা হয়েছে। শুভেন্দুকে উপস্থাপন করা হয়েছে দেবতার সেবক হিসেবে। এই ঘটনায় রাজনৈতিক মহল বিস্মিত। শুভেন্দুর অনুগামীরা মুখ্যমন্ত্রীর গড়ে এসে এই পোস্টার-ব্যানার দেবেন, এত সাহস বোধহয় হবে না! অনেকে তাই বিজেপির হাত দেখছে এই ঘটনায়

শুভেন্দুর এই পোস্টার ও ব্যানার ছড়িয়ে ফাটল ধরানোর চেষ্টা বিজেপি করছে নাকি তৃণমূলের একটা অংশ এই ঘটনা জারি রেখেছে, তা নিয়ে ধন্দ তৈরি হয়েছে। এই ঘটনার পিছনে যারই হাত থাকুক, শাসকদল তৃণমূল কংগ্রেসের অন্দরে উদ্বেগ বেড়েই চলেছে। একুশের আগে যা মহাসংকটে ফেলে দিচ্ছে শাসক দলকে।

শুভেন্দুর জনপ্রিয়তা দিন দিন বেড়ে চলেছে। এই জনপ্রিয়তাকে তৃণমূল কাজে লাগাতে পারত। কিন্তু বর্তমানে এমনই এক পরিস্থিতি তৈরি হয়েছে, তা তাঁদেরই বিঁধছে। তৃণমূলে শুভেন্দুর জনপ্রিয়তা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পরেই। তাঁর অনুগামী ছড়িয়ে ছিটিয়ে আছেন বাংলার জেলায় জেলায়। তাই প্রত্যেক জেলাতেই শুভেন্দুর জন্য আওয়াজ উঠছে।

Related Posts

Leave a Reply