May 16, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

শত ব্যস্ততাতেও এই প্রিয় মানুষটির সঙ্গে নির্জনে গেলেন সারাহ আলি খান

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

লিউডে অনেক দিন হলো পা রেখেছেন সারা আলী খান। বর্তমানে একাধিক প্রোজেক্ট রয়েছে অভিনেত্রীর হাতে। কিন্তু এরই মধ্যে ব্যস্ত রুটিন থেকে সময় বের করে জীবনের বিশেষ মানুষের সঙ্গে ছুটি কাটাচ্ছেন তিনি। রাজস্থানের গোলপী সৌন্দর্ হারিয়েছেন বিশেষ মানুষটির সঙ্গে।

সারাহ আলী খানের সোশ্যাল মিডিয়ায় প্রোফাইলে রাজস্থানের একাধিক ছবি জ্বলজ্বল করছে। সম্প্রতি আজমের শরিফ দরগার একটি ছবি পোস্ট করেন। সঙ্গে দেখা যায়, সেই বিশেষ মানুষটিকে। আর সেই বিশেষ মানুষটি হলো তার মা অমৃতা সিং।

Sara Ali Khan visits Ajmer Sharif Dargah with mother Amrita, wishes fans  'Jummah Mubarak'

মা অমৃতা সিং এর সঙ্গে বিশেষ সময় কাটাচ্ছেন সারা। ঘুরছেন রাজস্থানের একাধিক জায়গা। সম্প্রতি আজমের শরিফ দরগায় পৌঁছান দু’জন। অপূর্ব সুন্দর পোশাকে দেখা যায় দু’জনকেই। কভিড পরিস্থিতিতে দু’জনের মুখেই মাস্ক দেখা যায়।

নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে তিনটি ছবি শেয়ার করেন অভিনেত্রী। যার একটিতে সারা ও অমৃতার পাশে স্বপ্না সিংকেও দেখা যায়। এখানেই শেষ নয়, মায়ের সঙ্গে ছুটি কাটানোর মুহূর্তে অভিনেত্রী ডায়েটও করছেন না বলে জানা গিয়েছে। আজমের শরিফে গিয়ে লাস্যিতে মজেছেন তিনি। ছবি দিয়েছেন ইনস্টা স্টোরিতেও। লিখেছেন, নো ডায়েট।

এ দিকে, বর্তমানে সারা আনন্দ এল রাই এর আতরঙ্গিরে  সিনেমার শ্যুটিংয়ে ব্যস্ত। এই সিনেমায় তার সঙ্গে দেখা যাবে ধনুষ ও অক্ষয় কুমারকে। এটাই প্রথম একসঙ্গে এই তিনজনের কাজ।

Related Posts

Leave a Reply