May 21, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ধর্ম

চাকরি নিয়ে চিন্তা দূর হবে নিমেষে যদি…

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

ত চেষ্টা করেও চাকরির জায়গায় কিছুতেই উন্নতি হচ্ছে না? তাহলে এই ব্যাপারে আপনাকে সাহায্য করতে পারে জ্যোতিষশাস্ত্র। যারা জ্যোতিষশাস্ত্রে বিশ্বাস করেন তাদের মতে, জীবনের সব সমস্যারই সমাধান জ্যোতিষশাস্ত্র আছে! কিছু নিয়ম মেনে চলতে পারলেই ভাগ্য পরিবর্তন হতে পারে। তাহলে জেনে নিন চাকরি ক্ষেত্রে নিজের পরিস্থিতির উন্নতি করতে বা সমস্ত বাধা দূরে সরাতে জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কী করতে হবে।

১) প্রতিদিন অন্তত ৩১ বার মহামৃত্যুঞ্জয় মন্ত্র পাঠ করুন।

২) একটা পাতিলেবুর মধ্যে চারটে লবঙ্গ গুঁজে দিন। তারপর এটা ডান হাতে ধরে ‘ওঁ শ্রী হনুমতে নমঃ’ ২১ বার জপ করুন। এবার এই লেবুটা আপনার পকেটে বা মানিব্যাগে ভরে রেখে দিন। দেখবেন কর্মক্ষেত্রে উন্নতি হবে!

৩) সবসময় ইতিবাচক থাকুন। মনে পজিটিভ চিন্তাভাবনা না থাকলে জীবনে সাফল্য পাওয়া খুব কঠিন হবে, তাই নেগেটিভ সবকিছু মন থেকে দূরে সরিয়ে দিন।

৪) শনির জন্য চাকরিতে উন্নতি না হলে, গরিবদের দান করতে হবে। এছাড়া, শনির বাহন কাক। তাই কাকেদের ভাত খাওয়ালে শনিদেব খুশি হন। প্রতি শনিবার কাক-দের ভাত খাওয়ানো অত্যন্ত শুভ। জেনে নিন কোন রাশির সঙ্গে কোন রাশির বিয়ে হওয়া উচিত নয়

৫) গণেশের বীজমন্ত্র উচ্চারণ করলে আপনার কেরিয়ারে উন্নতি হবে। তাই কর্মক্ষেত্রে সব রকম বিপদ থেকে মুক্তি পেতে ও উন্নতি করতে রোজ জপ করুন ‘ওঁ গণ গণপতয়ে নমঃ।’

৬) যদি মঙ্গলের কারণে সমস্যা দেখা দেয়, তাহলে রুপোর বালা হাতে ধারণ করতে হবে।

৭) প্রতিদিন সকালে দুটি হাতের তালু একসঙ্গে ঘষুন। বিশ্বাস করা হয় যে, আমাদের হাতের তালুতে দেবী লক্ষ্মী বাস করেন। তাই এটা করলে দেবী লক্ষ্মী সন্তুষ্ট হন এবং অর্থপ্রাপ্তি হয়।

৮) আপনি যদি চাকরির সন্ধান করেন, তাহলে তামার পাত্রে দরিদ্র-দের খাবার দিন। খুব উপকার হবে।

৯) একটি তামার পাত্রে অল্প জল ও গুড় নিন। সকালে এই গুড় জল দিয়ে সূর্যের আরাধনা করুন। তবে সূর্যোদয়ের এক ঘণ্টার মধ্যেই এটা করতে হবে। এই জল সূর্যের উদ্দেশ্যে নিবেদন করার সময় ‘ওঁ হ্রিং সূর্যায়ে নমঃ’ মন্ত্রটি এগারো বার উচ্চারণ করুন।

Related Posts

Leave a Reply