May 20, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

‘ভোট দিলেই সোজা বিশ্বকাপ স্টেডিয়ামে’ !

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

ভারতের বিভিন্ন রাজ্যে শুরু হয়েছে বিধানসভা নির্বাচন। দক্ষিণের রাজ্য কেরালায় নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৬ এপ্রিল। স্বাভাবিক ভাবেই বিভিন্ন প্রার্থী বিভিন্ন ধরনের প্রতিশ্রুতির ফোয়ারা ছোটাচ্ছেন। তবে সবাইকে ছাপিয়ে গেলেন কে টি সুলেমান হাজি। এই বাম ঘরানার প্রার্থী প্রতিশ্রুতি দিয়েছেন যে, নির্বাচনে জিতলে মানুষকে বিনামূল্যে কাতার বিশ্বকাপ দেখতে যাওয়ার টিকিট দেবেন!

সুলেমানের প্রতিশ্রুতির পর শোরগোল পড়ে গেছে। কনদোত্তি আসন থেকে সুলেমান প্রতিদ্বন্দ্বিতা করছেন। সেখানেই এক প্রচারের ফাঁকে তিনি বলেছেন, ‘আমি প্রতিশ্রুতি দিলাম এখানে দারুণ একটা ফুটবল প্রতিযোগিতা আয়োজন করব। সেই প্রতিযোগিতায় বিভিন্ন পুরস্কার থাকবে, যার মধ্যে থাকবে কাতারে বিশ্বকাপ দেখতে যাওয়ার টিকিট। এলাকার সমস্ত ক্লাবকে নিয়ে সেই প্রতিযোগিতা আয়োজন করা হবে। নাম দেওয়া হবে এমএলএ ট্রফি।’

একইসঙ্গে এলাকায় একটি ফুটবল মাঠ-সহ স্পোর্টস কমপ্লেক্স তৈরির প্রতিশ্রুতি দিয়েছেন সুলেমান। ভারতের কেরালা রাজ্যে বছর জুড়েই বিভিন্ন ফুটবল প্রতিযোগিতা আয়োজন হয়। সেখানকার ‘দ্য সেভেন্স’ প্রতিযোগিতা অত্যন্ত জনপ্রিয়। তবে সেটা কাজে লাগিয়ে এবং বিশ্বকাপের টিকিটের লোভ দেখিয়ে ভোট চাওয়া নিয়ে প্রশ্ন উঠছে। এছাড়া একজন বামপন্থী প্রার্থী এমন বক্তব্য দেওয়ায় বিতর্কের পালে আরও জোরে হাওয়া লেগেছে।

Related Posts

Leave a Reply