May 13, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

লাখ নয় কোটি-কোটিতে একে-অপরকে মাত দেন এই সুন্দরীরা 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

লিউড নায়িকাদের কদর নায়কদের চেয়ে কোন অংশেই কম নয়। যদিও নায়কদের পারিশ্রমিক প্রায় আকাশ ছোঁয়াই বলা যায়, তারপরও প্রযোজকের কাছ থেকে মোটা অংকের টাকা নেয়ার ব্যাপারে পিছিয়ে নেই নায়িকারাও। স্পটবয়.কম-এর সৌজন্যে পাঠকদের জন্য থাকছে বলিউড নায়িকাদের পারিশ্রমিকের পরিমাণের তালিকা-

দীপিকা পাড়ুকোন: দীপিকা পাড়ুকোনের পারিশ্রমিক ১৩ কোটি ! গত কয়েক বছরে একের পর এক হিট চলচ্চিত্র দর্শককে উপহার দিয়ে চলেছেন দীপিকা পাড়ুকোন। তাই পারিশ্রমিকের পরিমাণও আর সবার চেয়ে বেশিই। এখন পর্যন্ত এটিই টাকার অঙ্কে বলিউডি কোন নায়িকার সবচেয়ে বেশি পাওয়া পারিশ্রমিকের পরিমাণ।

প্রিয়াঙ্কা চোপড়া: প্রতি চলচ্চিত্র থেকে ১০ কোটি আয় করেন প্রিয়াঙ্কা চোপড়া। বলিউড ছাপিয়ে হলিউডেও সমান দাপটে নিজের অবস্থান তৈরি করা প্রিয়াঙ্কার ছবি প্রতি পারিশ্রমিক ১০ কোটি টাকা ।

আনুশকা শর্মা: বিরাট-বধুর আয় সাড়ে ছয় কোটি । সদ্য বিরাট কোহলির গলায় মালা পড়ানো আনুশকা কাজ করেছেন বলিউডের তিন খানের সাথেই। ছবি প্রতি তাঁর দাবি সাড়ে ছয় কোটি।

আলিয়া ভাট: সাড়ে ছয় কোটি পারিশ্রমিক নিয়ে একই অবস্থানে আছেন মহেশ ভাটের কন্যা আলিয়া ভাট। ইন্ডাস্ট্রিতে প্রবেশের পর থেকেই নিজের মেধার পরিচয় দিয়ে যাচ্ছেন এই অভিনেত্রী।

কঙ্গনা রনৌত: পারিশ্রমিকে পিছিয়ে নেই কঙ্গনা রনৌতও। পিছিয়ে নেই বলিউডের নারীকেন্দ্রিক চলচ্চিত্রে অভিনয় করে সবার প্রশংসা অর্জন করা কঙ্গনাও। ছবি প্রতি সাড়ে ছয় কোটি ব্যাগে ভরছেন এই শক্তিশালী অভিনেত্রীও।

Katrina Kaif champions the cause of the right to education; urges all to do  their bit in building classrooms for underprivileged children at a school  in Madurai : Bollywood News - Bollywood Hungama

ক্যাটরিনা কাইফ: জাজ্ঞা জাসুসের ব্যর্থতার পর নিন্দুকের মুখে ছাই দিয়ে আবারও হিট ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’ নিয়ে দর্শকের সামনে এসেছেন ক্যাটরিনা। প্রতি চলচ্চিত্রে তিনি নেন সাড়ে চার কোটি ।

পরিণীতি চোপড়া: ২ কোটি রুপি পারিশ্রমিকের দাবিদার পরিণীতি চোপড়া। গোলমাল এগেইন দিয়ে আবারও সবার দৃষ্টি কেড়েছেন অনেকদিন বক্স অফিসে সাফল্যের মুখ না দেখা পরিণীতি চোপড়া। এখন ছবি প্রতি দাবি করছেন ২ কোটি।

You cannot plan this career': Parineeti Chopra on her filmy journey and the  lessons she's learnt

জ্যাকলিন ফার্নান্দেজ: শ্রীলঙ্কান এই অভিনেত্রী সুন্দরী তকমায় জিতে গেলেও অভিনয়ে তাঁর আরও পরিপক্বতা প্রয়োজন বলেই মনে করেন সবাই। তারপরও পারিশ্রমিকের বিচারে পিছিয়ে নেই জ্যাকলিন। ছবি প্রতি নিচ্ছেন দেড় কোটি ।

শ্রদ্ধা কাপুর: শুরু করেছিলেন খুবই সম্ভাবনাময়য় অভিনেত্রী হিসেবে। কিন্তু পরবর্তীতে বেশির ভাগ চলচ্চিত্রই দর্শকের মন জয় করতে পারেনি। তারপরও প্রযোজকের কাছ থেকে ছবি প্রতি দেড় কোটি ঠিকই দাবি করছেন পঙ্কজ কাপুরের মেয়ে শ্রদ্ধা কাপুর।

Sonakshi Sinha on her birthday plans, film choices and more | Hindustan  Times

সোনাক্ষী সিনহা: ‘দাবাং’ দিয়ে ক্যারিয়ারের দুর্দান্ত সূচনা হয় সোনাক্ষী কাপুরের। কিন্তু, কিছু ভুল চলচ্চিত্র নির্বাচনের কারণে নিজের অবস্থান ঠিক রাখতে পারেননি শত্রুঘ্ন সিনহার কন্যা। চলচ্চিত্র প্রতি এখন পাচ্ছেন ১ কোটি ।

কৃতি স্যানন: হিট-ফ্লপের মিশেলে কৃতি স্যাননের ক্যারিয়ার এখনও স্থিরতা পায়নি। এর মাঝেই পারিশ্রমিক হিসেবে প্রতি ছবিতে পাচ্ছেন ৭০ লাখ টাকা ।

ভূমি পেদনেকার: ‘দম লাগাকে হ্যায়সা’ আর ‘টয়লেট: এক প্রেম কথা’ দিয়ে সম্ভাবনার আলো জাগিয়েছেন ভূমি পেদনেকার। ছবি প্রতি পাচ্ছেন ৫০ লাখ টাকা।

tapasi pannu Archives - Hindi News: हिन्दी न्यूज़, Latest News in Hindi,  Breaking Hindi News, लेटेस्ट हिंदी न्यूज़, ब्रेकिंग न्यूज़ | Loksatya

তাপসী পান্নু: ‘পিঙ্ক’ আর ‘জুড়ুয়া ২’ এর সাফল্য বলিউডে অবস্থান শক্ত করেছে অভিনেত্রী তাপসী পান্নুর। আপাতত প্রতি চলচ্চিত্রের জন্য তিনি পাচ্ছেন ৫০ লাখ।

Related Posts

Leave a Reply