May 16, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

আমাকেও গ্রেফতার করতে হবে : সিবিআই দফতরে অনড় মমতা 

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :
রাজ্যের দুই মন্ত্রী এবং এক বিধায়ককে গ্রেফতারের প্রতিবাদে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আজ পৌনে ১১ টা নাগাদ নিজেই হাজির হন  নিজাম প্যালেসের সদর দফতরে। প্রথমেই তিনি ডিআইজি সিবিআই অখিলেশ কুমার যাদবের সঙ্গে কথা বলেন। তাঁকে মমতা সরাসরি জানিয়ে দেন যেভাবে সিবিআই মন্ত্রীদের গ্রেফতার করেছে ওটা আইন সঙ্গত নয়। অবিলম্বে তাদের মুক্তি না দিলে তাকেও গ্রেফতার করার দাবি জানান মুখ্যমন্ত্রী।
শুধু তাই নয়, যতক্ষণ না তাঁকে গ্রেফতার করা হচ্ছে তিনি নিজাম প্যালেস ছাড়বেন না বলে হুঁশিয়ারি দেন তিনি। ডিআইজির ঘর থেকে বেরিয়ে একটি চেয়ার নিয়ে তিনি রীতিমত অবস্থানে বসে যান দরজার বাইরে। কিছুক্ষন পর তাকে ভিজিটার রুমে বসতে বলেন সিবিআইয়ের অফিসাররা।
প্রসঙ্গত, নারদা মামলায় আজ ভোরে হঠাৎই রাজ্যের পরিবহন মন্ত্রী ফিরহাদ হেকিম, পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখার্জি, বিধায়ক মদন মিত্র এবং তৃণমূল ছেড়ে যাওয়া প্রাক্তন মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়ের বাড়িতে হানা দে সিবিআইয়ের একটি বিশেষ দল।  চারজনকেই নিজাম প্যালেস এ নিয়ে এসে এরেস্ট মেমোতে সই করিয়ে নেন সিবিএ আধিকারিকরা।  এই ঘটনার পর-পরই উত্তাল হয়ে ওঠে বাংলার রাজনৈতিক মহল। ঠিক ১০.৪৫ মিনিটে নিজাম প্যালেস সশরীরে হাজির হন মুখ্যমন্ত্রী স্বয়ং। কপি লেখার সময় পর্যন্ত প্রায় দেড় ঘন্টা কেটে গেলেও নিজের দাবিতে মমতা অনড়।

Related Posts

Leave a Reply