May 25, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

কয়েনে থুতু মেখে দিয়ে বললেন, করোনাভাইরাস দিলাম!

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :
রোনায় কাঁপছে সারা বিশ্ব। এই মারণ ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাচ্ছেন হাজার হাজার মানুষ। ভ্যাকসিন নিয়েও আক্রান্ত অনেকে। করোনাভাইরাস ঠেকানোর একমাত্র উপায় হলো সামাজিক দূরত্ব মেনে চলা। আর সামাজিক দূরত্ব মেনে চলার কথা বলে যেন অন্যায় করে ফেলেছেন কানাডার এক দোকানি।স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, ম্যাথু ভেগা নামের এক তরুণ কানাডার অন্টারিওর জেটিএম ভ্যালু প্লাস অ্যান্ড মার্কহাম পেট ফুডসের একটি কনভেনিয়েন্স স্টোরে একা কাজ করছিলেন। তার স্টোরে এক ব্যক্তি আসলে সামাজিক দূরত্ব মেনে চলতে বলেন। কিন্তু তিনি তা করেননি। বরং করোনা ছড়িয়ে দেওয়ার হুমকি দিতে গিয়ে এমন কাজ করে যে তাকে পুলিশ গ্রেফতার করতে বাধ্য হয়।

সামাজিক দূরত্ব মেনে চলার জন্য বলা হলে ওই ব্যক্তি ম্যাথু ভেগাকে বলেন, কেন মেনে চলতে হবে? আপনি কি পুলিশ? আপনাকে কে বলেছে আমার চলাফেরার ওপর নিয়ন্ত্রণ করতে। আমি আপনার পাশে দাঁড়াচ্ছি এবং আপনাকেও করোনাভাইরাস দিচ্ছি।

এরপর মূল্য পরিশোধ করার জন্য যখন কয়েন দিতে যায় তখন ওই ব্যক্তি কয়েনের ওপর থুতু মেখে ম্যাথুকে দেয়। সেই সঙ্গে বলে ওঠে, আপনাকে করোনা দিলাম। আমি আশা করি আপনি করোনাভাইরাস পেয়ে গেছেন। ম্যাথু বলেন, তার এই ধরনের কাজে আমি বিরক্ত হয়েছিলাম। অবাকও হয়েছিলাম। এই ধরনের কাজে আপনিও অস্বস্তি বোধ করবেন। একই সঙ্গে থুতুর সাথে শারীরিকভাবে ভয় দেখছেন । এটা কেবলই হয়রানি।

কয়েন দিয়ে চলে যাওয়ার পর ম্যাথু তার বসকে বিয়ষটি জানান। সেই সঙ্গে পুলিশকে জানানোর জন্য বলেন। অন্টারিওর টরেন্টো পুলিশ জানিয়েছে, এই ঘটনার তদন্ত করছে ইয়র্কের আঞ্চলিক জেলা পুলিশ।

Related Posts

Leave a Reply