May 16, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

দক্ষিণী এই সুপারস্টারের আয়ের কাছে বলিউড হিরোরাও হার মানে !

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

ক্ষিণ ভারতের তেলেগু ছবির সুপারস্টার মহেশ বাবু সব সময়ই সুপারহিট। তার প্রায় প্রতিটি ছবিই সুপার-ডুপার হিট হয়েছে। তবে জানেন কি আয়ের দিক থেকে বলিউডের অনেকেই তার পেছন?

ছবি প্রতি পারিশ্রমিক নেওয়ার ক্ষেত্রেও অনেকের চেয়ে এগিয়ে মহেশ বাবু। আর তার ভ্যানিটি ভ্যানের দামও শাহরুখ খানের ভ্যানের চেয়ে বেশি।

খবর অনুসারে, ‘স্পাইডার’ ছবির গড়পড়তা ব্যবসা করার পর ‘ভারত’ মুভি থেকে ৪০০ কোটি ব্যবসা করে। ছবিতে বিদেশপড়ুয়া মহেশ ছবিতে মুখ্যমন্ত্রী হয়েই রাজ্যর সমস্যা সমাধানে কাজ করতে গিয়ে পড়েন বিপদে। কাটিয়েও ওঠেন ।

এর পরই মহেশের দাম বেড়ে গেছে। মহেশের ব্যাংক অ্যাকাউন্টে আছে ১৩৫ কোটি । বছরে আয় ৩৫ কোটি । আর ছবিপ্রতি এখন নিচ্ছেন ২০ কোটি রুপির মতো।

২০০৫ সালে পেশাদার অভিনেতা হিসেবে বড় পর্দায় অভিষেক মহেশের। তবে শিশুশিল্পী হিসেবে অভিষেক ১৯৭৯ সালে।

৪৩ বছর বয়সী মহেশ অভিনেত্রী নম্রতা শিরোদকরকে নিয়ে তেলেঙ্গানার রাজধানী হায়দরাবাদের জুবলি হিলের আলিশান বাংলোতে থাকেন। যার দাম ১৪ কোটি।  টয়োটা ল্যান্ড ক্রুজার বেশ পছন্দ মহেশের। যার মূল্য ৯২ লাখ!

साउथ के सुपर स्टार महेश बाबू के पास है इतनी प्रॉपर्टी, मकान की कीमत जानकर  हैरान हो जाओगे - NARESH KI VANI

তবে মাঝে মধ্য যখন বউ-বাচ্চাদের নিয়ে ঘুরতে বের হন তখন অডি এ এইট গাড়িতে ঘুরতে বেরিয়ে পড়েন মহেশ। এই গাড়িটার মূল্য এখন প্রায় দুই কোটি! এদিকে মহেশের গ্যারেজে রয়েছে আরো একটি ২ কোটি ১ লাখের রেঞ্জ রোভার ভগ।

Srimanthudu Stills - PrinceMahesh.Com

প্রত্যেক অভিনেতা-অভিনেত্রীর একটি করে ভ্যানিটি ভ্যান থাকে। শুটিংয়ের আগে মেকাপ ও আনুষঙ্গিক কাজ এখানেই সেরে নেন অভিনেতারা। মহেশ বাবুর ভ্যানিটি ভ্যানের দাম হলিউডের অনেক অভিনয়শিল্পীর চেয়ে বেশি। মহেশের ভ্যানিটি ভ্যানের দাম বলিউড কিং শাহরুখ খানের ভ্যানের চেয়ে বেশি।

Related Posts

Leave a Reply