May 19, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

১১ বছর ধরে শরীরেই লুকিয়ে রেখেছিলেন অভিনেত্রী 

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস : 
মেয়েদের নিয়ে বরাবরই রক্ষণশীল ধর্মেন্দ্র তা অজানা নয়। বলিউডে এষার ক্যারিয়ার গড়ার ব্যাপারেও আপত্তি জানিয়েছিলেন ধর্মেন্দ্র। তাই বাবার ভয়েই দীর্ঘ সময় ধরে একটি রহস্য গোপন করে রেখেছিলেন এষা। অভিনেত্রীর কোমরে একটি সুবিশাল ট্যাটু রয়েছে। যার বয়স ১১ বছর! হ্যাঁ, ২০০৯ সালে করানো এই ট্যাটু এতদিন ঢেকে রাখতেন এষা। মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় সেই ট্যাটু ফ্লন্ট করলেন অভিনেত্রী। সাদা রঙা জিনস এবং গোলাপি ক্রপ টপে একটি ছবি পোস্ট করে নিজের কোমরের সুবিশাল ট্যাটুর ঝলক তুলে ধরলেন এষা।

এই ছবির ক্যাপশনে এষা লেখেন, হ্যাঁ.. আপনারা ঠিকই ভাবছেন.. এটা রিয়েল, ২০০৯ সালে এই ট্যাটু করিয়েছিলাম’। অভিনেতা সঞ্জয় কাপুর এই পোস্টের কমেন্ট বক্সে লেখেন, ‘ভীষণ সুন্দর’। ফ্যানেরাও ‘গর্জাস’, ‘বিউটি কুইন’ তকমায় ভরিয়ে দিয়েছেন এষাকে।

‘কোই মেরে দিল সে পুছে’ ছবির সঙ্গে বলিউড ডেবিউ সেরেছিলেন এষা। এরপর ‘যুবা’, ‘ধুম’, ‘নো-এন্ট্রি’র মতো ছবিতে দেখা মিলবে ধর্মেন্দ্র-হেমা কন্যার। ২০১২ সালে ব্যবসায়ী ভারত তাখতানির সঙ্গে বিয়ের পর্ব সারেন এষা। তাঁদের দুই মেয়ে- রাধ্যা এবং মিরায়া। রাম কমল মুখোপাধ্যায়ের শর্ট ফিল্ম কেকওয়াক’-এর হাত ধরে বছর খানেক আগেই অভিনয়ের দুনিয়ায় কামব্যাক করেছেন এষা।

সদ্যই ডিজিটাল প্ল্যাটফর্ম ভুটে মুক্তি পেয়েছে এষা দেওলের  ‘এক দুয়া’। রামকমল মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিতে অভিনেত্রীর পাশাপাশি প্রযোজকের ভূমিকাতেও ছিলে এষা দেওল। সূত্রে খবর, ‘রুদ্র- দ্য এজ অব ডার্কনেস’-এ অভিনয় করছেন এষা। এটি একটি ক্রাইম ড্রামা সিরিজ। চলতি বছরের শেষে ডিজনি প্লাস হটস্টারে স্ট্রিমিং হবে।

Related Posts

Leave a Reply