May 15, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

চার কন্যে কসঙ্গে দুয়ারে, দেখেই বিষপান যুবকের

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস : 
কসঙ্গে চারজন মেয়ের সঙ্গে প্রেম করছিলেন যুবক। কিন্তু শেষরক্ষা হয়নি। প্রতারিত হওয়ার কথা বুঝতে পেরে ওই যুবকের বাড়িতে একসঙ্গে এসে হাজির হন চার প্রেমিকা। পালানোর রাস্তা না পেয়ে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেন প্রেমিক।

ঘটনাটি ঘটেছে ভারতের কোচবিহারের মাথাভাঙা এলাকায়। অভিযুক্ত যুবকের নাম শুভময় কর। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে কোচবিহার শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয়দের দাবি, ঘোকসাডাঙ্গা এলাকার দুই যুবতী, ভারথানা এলাকার একজন এবং জোরপাকড়ি এলাকার স্থানীয় এক যুবতীর সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন শুভময়।

তাদের অভিযোগ, বেশ কিছুদিন ধরেই একসঙ্গে চারজনের সাথে প্রেম করছিলেন শুভময়। কিন্তু একপর্যায়ে প্রেমিকারা বিষয়টি বুঝতে পারেন। পরে চারজন একসঙ্গে তার বাড়িতে এসে হাজির হন। চার প্রেমিকাকে একসঙ্গে দেখে হতবাক হয়ে যান শুভময়। কী করবেন বুঝে উঠতে পারছিলেন না তিনি। প্রথমে পালানোর চেষ্টা করেন। কিন্তু পারেননি। বোঝানোরও চেষ্টা করেন। তাতে কোনো লাভ হয়নি। অবশেষে বিষ খেয়ে আত্মহত্যা করার চেষ্টা করেন ওই যুবক।

পরে পরিবারের সদস্য ও প্রতিবেশীরা শুভময়কে কোচবিহার শহরের বেসরকারি হাসপাতালে নিয়ে ভর্তি করেন। স্থানীয় পঞ্চায়েতপ্রধান জানান, সুস্থ হয়ে উঠলে যুবককে জিজ্ঞাসাবাদ করা হবে। পুরো বিষয়টি খতিয়ে দেখা হবে।

মাথাভাঙ্গা থানার পুলিশ জানায়, এখনও এই বিষয়ে কোনো অভিযোগ আসেনি। অভিযোগ এলে তা তদন্ত করে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

Related Posts

Leave a Reply