May 19, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

চেনেন কি এই ভেকধারীকে

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :

রণবীর কাপুরের জায়গায় কার ছবি দেখেছেন? ছবি দেখে যদি চোখে ধোঁয়াশা লাগে, তাহলে জানিয়ে রাখা ভাল যে, এই ব্যক্তি কিন্তু রণবীর কাপুর। নতুন একটি বিজ্ঞাপনের শুটিং শুরু করেছেন ঋষি কাপুরের ছেলে। আর ওই বিজ্ঞাপনের শুটিংয়েই এবার রণবীর কাপুরকে দেখা গেল একেবারে অন্যরকমভাবে। শিগগিরই রণবীর কাপুরের ওই বিজ্ঞাপনের সম্প্রচার শুরু করা হবে বলেও জানা যাচ্ছে।

পরিচালক রাজকুমার হিরানির হাত ধরে ‘সঞ্জু’-কে ব্লকবাস্টার করেছেন রণবীর কাপুর। ইতিমধ্যেই রণবীর কাপুরের এই সিনেমা ৩০০ কোটির ব্যবসাও করে ফেলেছে। যা নিয়ে উচ্ছ্বসিত বলিউড। তবে শুধু ‘সঞ্জু’-ই নয়, এর আগে পরিচালক অনুরাগ কাশ্যপের ‘বরফি’-তেও অন্যরকম অভিনয় করে দর্শকদের মন কেড়েছিলেন রণবীর কাপুর। এবার দেখা যাক, ‘ব্রহ্মাস্ত্র’ দিয়ে দর্শকদের মন কতটা জয় করতে পারেন রণবীর কাপুর।

এদিকে ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিংয়ের সময় থেকেই আলিয়ার সঙ্গে রণবীর কাপুরের সম্পর্কের শিকড় একটু একটু করে গভীরে যেতে শুরু করে। সোনাম কাপুরের বিয়ের দিন যেভাবে একসঙ্গে দেখা যায় রণবীর, আলিয়াকে, তারপর থেকেই শুরু হয় জোর গুঞ্জন। যদিও, বিষয়টি নিয়ে খোলাখুলি কথা বলার সময় এখনও আসেনি বলেও জানান রণবীর কাপুর। কিন্তু, রণবীর কাপুরের বাবা ঋষি কাপুর বিষয়টি নিয়ে যথেষ্ঠ সরব।

ঋষি কাপুর বলেন, রণবীরের বিয়ে করার এটাই সঠিক বয়স। রণবীর এখন বিয়ে করলে, তিনি নাতি নাতনিদের সঙ্গে খেলতে পারবেন। তাই যত তাড়াতাড়ি সম্ভব রণবীর কাপুর বিয়ে করে নিন বলেও প্রকাশ্যে মনের আশা প্রকাশ করেন ঋষি কাপুর।

Related Posts

Leave a Reply