May 11, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ধর্ম

কুম্ভ সাবধান গুপ্তশত্রুতে, ব্যবসায় লাভ সিংহের

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :
মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) কর্মস্থলে সহকর্মীরা আপনার প্রতি বিনয় প্রকাশ করতে পারেন। স্ত্রীর কথায় বিশেষ ভাবে মনোযোগ দেওয়া প্রয়োজন। খেলাধূলায় নাম করার ভাল সুযোগ হাতছাড় হতে পারে। গুরুজনদের সঙ্গে মন কষাকষি হবে। কারও সমালোচনায় গুপ্তশত্রু বৃদ্ধি পেতে পারে।

বৃষ রাশি: (২১ এপ্রিল – ২০ মে) শত্রু থেকে সাবধান। চিকিৎসার জন্য খরচ নিয়ে চিন্তা থাকবে। বন্ধু বিবাদ বাধতে পারে। কর্মস্থানে সম্মান নিয়ে টানাটানি পড়বে। আজ ব্যবসা খুব ভালো যাবে। কর্মক্ষেত্রে নতুন যোগাযোগ আসতে পারে। আপনি কোনো কাজে বন্ধুর সাহায্য পেতে পারেন।
মিথুন রাশি: (২১ মে – ২০ জুন) ভ্রমণের সুযোগ বন্ধ হতে পারে। আজ নিজের অজান্তেই এমন কিছু কাজ করবেন যাতে সকলের প্রীতিলাভ করবেন। বন্ধুরা আজ আপনাকে ঠকাতে পারেন। আজ কর্মক্ষেত্রে কথার উপর নিয়ন্ত্রণ রাখতে না পারলে ক্ষতি হতে পারে। উচ্চশিক্ষার্থী ও সরকারি কর্মচারীদের জন্য শুভ দিন।
কর্কট রাশি:(২১ জুন- ২০ জুলাই) অফিসে উন্নতির সুযোগ কাজে লাগান। আগুন থেকে বিপদের আশঙ্কা আছে। আর্থিক চাপ বাড়তে পারে। সংসারের জন্য অনেক করেও বদনাম হতে পারে। অশান্তি থেকে সাবধান থাকুন। অর্থ চুরি হতে পারে। ব্যবসায় উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা হবে।
সিংহ রাশি: (২১জুলাই- ২১ আগষ্ট) অশান্তি থেকে সাবধান থাকা দরকার। ব্যবসায় বাড়তি লাভ হতে পারে। প্রিয় জনের থেকে আঘাত লাগতে পারে। সঙ্গীতে সাফল্য আসতে পারে। প্রিয় জনের কোনও খারাপ খবর আসতে পারে। অযথা ভ্রমণ হতে পারে।
কন্যা রাশি: (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর) শরীরে কষ্টর জন্য ব্যবসায় সময় নষ্ট হবে। তবে স্ত্রীর সঙ্গে সম্পর্ক উন্নতির পথে। ব্যবসায় বিবাদ থেকে সাবধান থাকুন। বাইরের লোকের জন্য খরচ বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। দুর্ঘটনা থেকে সাবধান থাকা দরকার। পরসেবায় মানসিক শান্তি পেতে পারেন।
তুলা রাশি: (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) কেউ আপনার দুর্বলতার সুযোগ নিতে পারে। ব্যবসায় সমস্যার পরিমাণ বাড়তে পারে। বন্ধুদের থেকে বাজে কিছু ঘটতে পারে। প্রেমে বিবাদ বাধতে পারে। বাইরের অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসায় ঝুঁকি না নেওয়াই ভালো হবে। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে।
বৃশ্চিক রাশি: (২২ অক্টোবর – ২০ নভেম্বর) ব্যবসায় চাপ বাড়তে পারে। বাজে বুদ্ধির জন্য কাজের সমস্যা হতে পারে। স্ত্রীর পারিবারিক বিবাদ ও মানসিক কষ্ট। ব্যবসায় আয় বাড়তে পারে। প্রেমের জন্য আনন্দ ও চিন্তা বৃদ্ধি পাবে। সন্তানের জন্য কষ্ট পেতে পারেন। কর্মস্থনে ব্যস্ত থাকার জন্য শারীরিক কষ্ট বাড়বে।
ধনু রাশি: (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) কোনো কাজের শুরু বেশ খারাপ হবে। ভালো কাজ করে সম্মানিত হবেন। একাধিক পথে আয় বাড়তে পারে। দূরে কোথাও বেড়াতে যাওয়া হতে পারে। একটু সাবধানে চলাফেরা করুন। যারা গান-বাজনা নিয়ে কাজ করেন তাদের জন্য সময়টা খারাপ।
মকর রাশি: (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) পুরনো রোগ থেকে শারীরিক যন্ত্রণা বাড়বে। নতুন কাজের জন্য সুনাম বাড়তে পারে। ব্যবসায় ভালো বুদ্ধির জন্য আয় হবে। উন্নতির পথে বাধা আসবে। স্ত্রী বিবাদ থেকে যন্ত্রণা বাড়তে পারে। বাবা-মায়ের শরীর নিয়ে খরচ বাড়বে। সম্পত্তি নিয়ে সুবিধা হওয়ার সম্ভাবনা।
কুম্ভ রাশি: (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি) ব্যবসায় কাজের দায়িত্ব বাড়তে পারে। নেশার প্রতি আসক্তি বাড়তে পারে। পড়াশোনার জন্য সুনাম বাড়তে পারে। তৃতীয় ব্যক্তির জন্য বাড়তি খরচ হতে পারে। একটু সাবধানে গাড়ি চালানো দরকার, আঘাত লাগতে পারে। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে খরচ বাড়তে পারে।
মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) দূর থেকে ভালো সংবাদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। সাবধান থাকুন কাজে অশান্তি বাড়বে। চাকরির জায়গায় উন্নতির সুযোগ আসতে পারে। বন্ধুদের সঙ্গে সম্পর্ক নিয়ে জটিলতা বাড়তে পারে।  স্ত্রীর সাথে ঝামেলা বাড়তে পারে। বেকারদের কাজের ভালো খবর আসতে পারে।

Related Posts

Leave a Reply