May 16, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

‘স্বামী নেবে গো স্বামী’, নিলামে স্ত্রী-র বলতেই দাম কত উঠলো জানলে চমকে উঠবেন 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

‘স্বামী নেবে গো স্বামী’, লাগলে নিতে পারেন। তবে বদল বা ফেরতযোগ্য নয়। ফেরিওয়ালার মতো স্বামীকে নিলাম করতে চেয়ে একটি নিলামের ওয়েবসাইটে এমনই বিজ্ঞাপন দিলেন এক মহিলা। যা নিয়ে নেটদুনিয়ায় শোরগোল পড়ে গিয়েছে।

মহিলা তাঁর স্বামীর উচ্চতা, গায়ের রং, কী কাজ করেন, কত বয়স-সহ যাবতীয় তথ্য ওই ওয়েবসাইটে দিয়েছেন। সেই সঙ্গে লিখেছেন, ‘বিক্রয় চূড়ান্ত। তবে কোনও ভাবেই বদল বা ফেরত দেওয়া যাবে না।’ স্বামী নিলামের বিজ্ঞাপন প্রকাশ হওয়ার পর ১২ জন গ্রাহকও জুটে যায়। কয়েক ঘণ্টার মধ্যে প্রায় পাঁচ হাজার টাকা দাম ওঠে জনের। বন্ধুদের কাছ থেকে তাঁর নিলামের খবরটি পেয়েছিলেন জন।

এমন বিজ্ঞাপন দেওয়ার কারণ কী? গরমের ছুটিতে স্ত্রীকে ঘুরতে না নিয়ে যাওয়াকে কেন্দ্র করেই এমন আজব ঘটনার সূত্রপাত। মহিলার নাম লিন্ডা ম্যাকঅ্যালিস্টার। আয়ারল্যান্ডের বাসিন্দা। তাঁর অভিযোগ, স্বামী জন ম্যাকঅ্যালিস্টার দুই সন্তান এবং স্ত্রীকে বাড়িতে ফেলে রেখে গরমের ছুটিতে একা ঘুরতে গিয়েছেন। সেখানে আনন্দ, ফূর্তিতে মজে রয়েছেন।

তবে নিলামের ওই ওয়েবসাইটি এই বিজ্ঞাপন সরিয়ে দিয়েছে। ওয়েবসাইটের পলিসি এবং কমপ্লায়েন্স ম্যানেজার জেমস রায়ান বলেন, “কোনও মহিলা তাঁর স্বামীকে নিলামে তুলেছেন এ রকম বিজ্ঞাপন এই প্রথম দেখলাম।’

Related Posts

Leave a Reply