May 15, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

রণবীরে এসে ঠেকলেও আলিয়াও কিন্তু এই পঞ্চ প্রেমে হাবুডুবু !   

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :

লিউডের সংবাদমাধ্যমের খবর, আলিয়া আর রণবীর আগামী এপ্রিলে বিয়ে করবেন। আগে মুম্বইতে বিয়ের আয়োজনের ভাবনা থাকলেও এখন শোনা যাচ্ছে ‘রণথম্ভোর’-এ হবে অনুষ্ঠান।

কিন্তু জানেন কি রণবীরকে সবাই প্লে বয় বললেও আলিয়া কিন্তু কোনো অংশে কম নন। বলিউডের এই বিয়ের চর্চার মাঝেই আচমকা সামনে এল আলিয়ার পাঁচ প্রেমের কাহিনি।

আলিয়ার প্রথম বয়ফ্রেন্ড ছিলেন রমেশ দুবে। তাঁরা দু’জনেই ‘যমনাবাই নার্সি স্কুল’-এ পড়াশোনা করতেন। রমেশ দুবে তারকাদের ঝকঝকে পৃথিবীর বাইরের মানুষ। এমনকি নেটমাধ্যমেও তাঁর উপস্থিতি নেই। একই জায়গায় পড়াশোনার সুবাদেই আলিয়া আর রমেশের প্রেম জমে ওঠে। যদিও সেই প্রেম শিক্ষালয়ের গণ্ডি পেরোয়নি।

বলিউডে আসার আগে আলি দদরকারের সঙ্গে প্রেম করতেন আলিয়া। দু’জনে বেশ অনেক দিনই একসঙ্গে ছিলেন। বহু অনুষ্ঠানে তাঁদের জুটিতে দেখা যেত। আলিয়া তাঁর দ্বিতীয় প্রেমকে গুরুত্ব দিলেও ছবির দুনিয়ায় পা রাখার পরে তাঁর সেই প্রেম ভেঙে যায়। 

করণ জোহরের পরিচালনায় ‘স্টুডেন্ট অফ দ‍্য ইয়ার’ ছবিতে প্রথম অভিনয় করেই খ্যাতনামীর সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন আলিয়া। সেই খ্যাতনামী আর কেউ নন, বলিউডের তরুণ মুখ সিদ্ধার্থ মলহোত্রা। তবে দু’জনের কেউই কখনও এই প্রেম সামনে আনেননি। সিদ্ধার্থর কথায়, ‘‘আমি আলিয়াকে প্রথম ছবি থেকেই চিনি। তাই একটা ইমোশনাল সম্পর্ক রয়েছে আমাদের। এর থেকে বেশি কিছু নয়। আমরা ভাল বন্ধু। ভাল কলিগ।’’

এর পরেই বলি পাড়ায় হঠাৎ খবর ছড়ায়, আলিয়ার সঙ্গে ডেট করছেন বরুণ ধবন। মহেশ কন্যার সঙ্গে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবি দিয়ে বলিউডে সফর শুরু করেছিলেন তিনিও। কিন্তু বরুণের প্রেমিকা তথা স্ত্রী নাতাশা দালালের কথা প্রকাশ্যে আসতে এই প্রেম বা রটনাও ঠান্ডা হয়ে যায়।

এ বার আর বিনোদনের দুনিয়া নয়, খ্যাতনামা ব্যবসায়ী সুনীল মিত্তলের ছেলে কাভিনের সঙ্গে আলিয়ার রসায়ন জমে ওঠে। শোনা গিয়েছিল যে কাভিন ও আলিয়া একে-অপরের সঙ্গে প্রেম করছেন। এক ব্যবসায়িক অনুষ্ঠানে দেখা হয় কাভিন ও আলিয়ার। দু’জনে ক্রমশ ঘনিষ্ঠ বন্ধু হয়ে ওঠেন। তবে তাঁরা যে সম্পর্কে ছিলেন, তা প্রকাশ্যে আনেননি দু’জনের কেউই। শুধু রণবীর নয়, আলিয়াও একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন। যদিও রণবীরের কাছেই তাঁর প্রেম পূর্ণতা পায়।

Related Posts

Leave a Reply