May 10, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

অবাক করা কারণে এমন নারীই ব্যক্তিত্বহীন জীবনসঙ্গী খোঁজে 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

বেশির ভাগ মহিলা নিজেদের জন্য ব্যক্তিত্বপূর্ণ, চরিত্রবান আদর্শ পুরুষ খোঁজেন। কিন্তু কিছু মহিলা আবার এমন জীবনসঙ্গী খোঁজেন, যাদের ব্যক্তিত্ব কম। কি কারণে এমন জীবনসঙ্গী খোঁজেন তা-ই জেনে নিন।

সমীক্ষার মাধ্যমে জানা গেছে, কিছু মহিলার মানসিকতা থাকে স্বামীর ওপর কর্তৃত্ব ফলানোর এবং নিজের মতামতকে প্রাধান্য দেয়ার জন্য তারা এ ধরনের পুরুষকে জীবনসঙ্গী করেন। এমন মহিলার পছন্দের লিস্টে থাকেন ব্যক্তিত্বহীন পুরুষরা।

বেশি সময় কাছে পাওয়া
এ ধরনের পুরুষদের বন্ধু কিংবা সামাজিক পরিধি কম হয়। অন্যদিকে দেখা যায় পছন্দের নারীকে পেলে তাকে হারানোর এতটা ভয়ে ভোগেন যে, এক মুহূর্তও প্রেমিকা/স্ত্রীকে একলা রাখতে রাজি হন না। ফলে তাদের বেশির ভাগ সময়টা কাটে প্রেমিকা বা স্ত্রীকে নিয়ে এবং এ কারণেই অনেক মহিলা পছন্দ করেন এ ধরনের সঙ্গী।

কর্তৃত্ব ফলানো
বেশির ভাগ সম্পর্কের ক্ষেত্রেই নারীরা নিজেদের কর্তৃত্ব ফলাতে চান।  যদিও একইসঙ্গে এটাও চান যে, বিষয়টি তার জীবনসঙ্গী ধরতে বা বুঝতে না পারেন। আর এ চাহিদার কারণেই তারা ব্যক্তিত্বহীন পুরুষদের পছন্দ করেন। কারণ ব্যক্তিত্বহীন পুরুষরা সম্পর্কের ক্ষেত্রে স্বাভাবিকভাবেই কর্তৃত্ব নিতে পারেন না, স্ত্রী কিংবা প্রেমিকার ওপর পুরোপুরি তারা নির্ভরশীল হয়।

দোষারোপ করা যায়
ব্যক্তিত্বহীন পুরুষদের ওপর প্রেমিকা বা স্ত্রীরা নিজের দোষ চাপিয়ে দিতে পারেন সহজেই। ব্যক্তিত্ববান একজন পুরুষ স্বভাবতই নিজের দোষ না থাকলে এই দায়ভার নেবেন না। কিন্তু অনেক সময় ব্যক্তিত্বহীন পুরুষরা সকল দোষ নিজের কাঁধে নিয়ে নেয়। তাই অনেক নারী এ ধরনের পুরুষকেই সঙ্গী হিসেবে বেশি পছন্দ করে থাকে।

Related Posts

Leave a Reply