May 16, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

ওরে বাবা – হীরা-মুক্তা বসানো খুন্তি-চামচ!

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

কোনো দিন রান্না করেননি। অথচ নিজস্ব রান্নার শো পেয়ে গেলেন! খ্যাতনামী প্যারিস হলিটনের ক্ষেত্রে অবশ্য কিছুই আশ্চর্যের নয়। সেই শো দেখানো হয় নেটফ্লিক্সে।

তারকা মহলে পরিচিত নাম প্যারিস হিলটন। ঝলমলে সাজের জন্য বহু বার নজর কেড়েছেন তিনি। তবে ব্রিটনি স্পিয়ার্স থেকে কিম কারদাশিয়ানের মতো অন্য তারকাদের সঙ্গে তার ঝগড়ার গল্প বেশি জায়গা করে নিয়েছে পেজ থ্রি’তে। খবরের শিরনামে থাকা প্যারিস হিলটন এবার পার্টি মহল ছেড়ে ক্যামেরার সামনে। রান্নার শো করছেন তিনি। কিন্তু নিজে রান্না করতে জানেন না। তা হলে কী থাকবে সেই শো’য়ে? তা এখনও জানা যায়নি। যা জানা গিয়েছে, তা হল সেই হেঁসেলের বাসনপত্র নিয়ে। সোয়ারভস্কি ক্রিস্টাল লাগানো হাতা-খুন্তিতে ভর্তি সেই হেঁসেল! অন্য বাসনও হয় হিরের মতো দেখতে, কিংবা তার পোষ্য চিহুয়াহুয়ার মতো!
এমন অদ্ভুত বাসন কেন? প্রশ্নের উত্তরে প্যারিস জানিয়েছেন, প্রত্যেকটা জিনিসে যেন প্যারিস হিলটনের একটা ছাপ থাকে, সেই চেষ্টা করেছিলেন তিনি। কিন্তু এমন বাসনে কি আদৌ রান্না করা যায়? প্যারিসের কথায়, ‘হাতা-খুন্তি দিয়ে দিব্যি রান্না করা যাচ্ছে। তবে একটু সচেতন থাকতে হয়। নয়তো খাবারে ক্রিস্টালগুলো খুলে পড়ে যেতে পারে।’ আমার-আপনার এই কথা শুনে চোখ কপালে উঠলেও প্যারিস হিলটনের সে বিষয়ে কোনো দুশ্চিন্তা নেই বললেই চলে!
প্রসঙ্গত বলে রাখা ভালো, সোয়ারভস্কি ক্রিস্টাল দুনিয়ার সবচেয়ে দামী ক্রিস্টালগউলোর মধ্যে একটি। ম্যারিলিন মোনরু যে পোশাকটি পরে জন এফ কেনেডির জন্মদিনে গান করেছিলেন, তাতে ছিল ২৫০০ সোয়ারভস্কি। প্যারিস হিলটনের খুন্তিতে কতগুলো রয়েছে, তা অবশ্য জানা যায়নি।

Related Posts

Leave a Reply