May 14, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular শারীরিক

দু’বছরের মধ্যে একবারও টয়লেটে যায়নি ২৪ বছরের এই যুবক !

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :

বাক যুবক, শুনলে আঁতকে উঠতে হবে। কিন্তু তারপরও যুবকটি কি করে থাকলেন এমন প্রশ্নের উত্তর পাওয়া কঠিন। বয়স তার ২৪ বছর। যুবকটি দু’বছরের মধ্যে একবারও টয়লেটে যাননি! সোমবার জিনিউজের এক প্রতিবেদনে এমন তথ্য জানা গেছে।

যুবকটির নাম স্টি ওয়াকার। দেখলে ২৪ বছরের তরতাজা বাকি যুবকদের থেকে আলাদা নয়। কিন্তু ওর ব্যাপারটা যেন একদম আলাদা বিষয়। গত দু’বছরের মধ্যে ওর টয়লেটে যাওয়ার প্রয়োজন হয়নি। আসলে স্টি ওয়াকার একটা ক্রোহন নামের এক জটিল রোগে আক্রান্ত। অন্ত্রের এ রোগে আক্রান্ত হয়ে সারাদিন যন্ত্রণায় ছটফট করতেন তিনি।

এরপর ডাক্তাররা স্টিয়ের জটিল অস্ত্রপচার করেন। মোট ৮০টি সার্জারি করা হয় তার। এরপর থেকেই মলমূত্র করার জন্য স্টিয়ের গায়ে লাগানো হয় এক বিশেষ ধরনের ব্যাগ। সেই ব্যাগের মধ্যেই শরীরের সব কাজ। সারাদিন ব্যাগেই জমা হয় তার মলমূত্র। ফলে তাকে আর টয়লেটে যেতে হয় না। কিন্তু প্রশ্ন হলো কেন স্টিকে নিয়ে এমন খবর? আসলে স্টি নিজেই এক ওয়েবসাইটে বলেন, তিনি দু’বছর টয়লেটে যাননি।

কেন যাননি সেই উত্তর দিতেই তিনি বসেছিলেন এখ রিয়েলিটি শোয়ে। মানুষ তার উত্তর শুনে অবাক হয়ে যান। অনেকেই বলেন, অবাক করা এক মানুষ। তবে এও স্বীকার করেন, তার যে কোনো উপায় নেই।

Related Posts

Leave a Reply