May 13, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

বিজেপি নেতার রিসর্টে শিশুদের আটকে রেখে মধুচক্র, উদ্ধার ৬ শিশু, গ্রেফতার ৭৩

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

বিজেপির নেতার রিসর্টেই চলত ‘মধুচক্র’! শিশু, কিশোরীদের আটকে রেখে এই চক্র চালানো হতো বলে অভিযোগ। মেঘালয়ের রাজনীতিতে এই ঘটনাকে কেন্দ্রকে চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ রাজ্য বিজেপির সহ সভাপতি বার্নার্ড এন মারাক ওরফে রিম্পুর রিসোর্টে তল্লাশি চালিয়ে একটি বন্ধ ঘর থেকে উদ্ধার করে ছয় শিশুকে।

পুলিশ সূত্রে খবর, পশ্চিম গারো হিল জেলার রিম্পুর মালিকাধীন এক রিসর্টে অভিযান চালানো হয়। সেই রিসর্ট থেকেই উদ্ধার করা হয় ছয়জন শিশুকে। পুলিশের ধারণা, ওই রিসর্টেই মধুচক্রের আসর চলত। এই ঘটনার সঙ্গে যুক্ত ৭৩ জনকে এখনও পর্যন্ত গ্রেফতার করা হয়েছে। যদিও রিম্পুর খোঁজ এখনও পায়নি পুলিশ।

পুলিশ জানিয়েছে, যখন ওই শিশুদের উদ্ধার করা হয় তখন তারা এতটাই আতঙ্কিত ছিল যে তারা ভালভাবে কথা বলতে পারছিল না। শুধু মধুচক্র নয়, মানবপাচারের অভিযোগ উঠেছে রিম্পুর বিরুদ্ধে। পুলিশের কথায়, মধুচক্র ও মানবপাচার এমন সব অভিযোগ আসায় পুলিশ ওই রিসর্টে তল্লাশি অভিযান চালায়।

যদিও পুলিশের দাবি উড়িয়ে দিয়েছেন ওই বিজেপি নেতা বার্নার্ড। তিনি জানান যে, তিনি পলাতক নন, বরং পুলিশকে সবরকম সাহায্য করেছেন তিনি। তবে তাঁর বিরুদ্ধে পুলিশের আনা অভিযোগ মিথ্যে বলে দাবি বিজেপি নেতার। তাঁর কথায়, ওই রিসর্ট থেকে যাদের উদ্ধার করা হয়েছে তারা কেউই আশালীন কাজের সঙ্গে যুক্ত ছিল না।

Related Posts

Leave a Reply