May 17, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

সিংহ হারিয়ে ‘বাহুবলি’ হওয়া আর হল না, পশুরাজের হামলায় প্রাণ গেল এক ব্যক্তির

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : আচমকাই এক ব্যক্তি নিরাপত্তার বেড়াজাল পেরিয়ে ওই খাঁচায় ঢুকে পড়েন। আর তার পরিণামও হল ভয়ংকর। শেষমেশ সিংহের হামলা প্রাণ হারাতে হল তাঁকে। মর্মান্তিক এই ঘটনার সাক্ষী ঘানার আক্রা চিড়িয়াখানা। এই ঘটনার পর চিড়িয়াখানার নিরাপত্তা আরও জোরদার করা হয়েছে।

চিড়িয়াখানা কর্তৃপক্ষের দাবি, রবিবার সব ঠিকঠাকই চলছিল। অন্যান্য দিনের মতো পর্যটকরা ঘোরাফেরা করছিলেন চিড়িয়াখানায়। ঘুরেফিরে জীবজন্তুদের দেখছিলেন তাঁরা। আচমকাই ছন্দপতন। দেখা যায়, নিরাপত্তারক্ষীদের নজর এড়িয়ে সিংহের খাঁচায় ঢুকে পড়েছেন এক ব্যক্তি। কিছু বুঝে ওঠার আগেই গুটি গুটি পায়ে খাঁচার ক্রমশ ভিতরে ঢুকতে থাকেন তিনি। সেই সময় খাঁচায় দু’টি শাবককে নিয়ে বসেছিল সিংহ ও সিংহী। ওই যুবক কাছে এগোতেই আক্রমণ। সিংহ প্রবল বেগে তাঁর উপর ঝাঁপিয়ে পড়ে।

বেশ কিছুক্ষণ ধরে ওই যুবকের সঙ্গে সিংহর লড়াই চলে। তবে অসম লড়াইতে ওই ব্যক্তির আত্মরক্ষার কৌশল ধোপে টেকেনি। পরিবর্তে শরীরের বিভিন্ন জায়গায় কামড় দিতে থাকে। আঁচড়ে কামড়ে গোটা শরীরই প্রায় রক্তাক্ত হয়ে যায় তাঁর। ততক্ষণে অবশ্য সিংহকে শান্ত করা সম্ভব হয়েছে। তবে ওই ব্যক্তির প্রাণ বাঁচানো সম্ভব হয়নি।

Related Posts

Leave a Reply