May 19, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

বঙ্গ : সাত সকালেই তল্লাশির কিছুক্ষন পরেই সিবিআইয়ের হাতে আটক অনুব্রত ঘনিষ্ঠ কাউন্সিলর বিশ্বজ্যোতি

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :
রু পাচার কাণ্ডে সিবিআই আটক করল অনুব্রত ঘনিষ্ঠ কাউন্সিলর বিশ্বজ্যোতি বন্দ্যোপাধ্যায়কে । বুধবার সাত সকালেই তাঁর বাড়িতে হাজির হয়েছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার একটি দল। তার কিছুক্ষণের মধ্যেই আটক করা হল তাঁকে।

বুধবার সকাল থেকেই বোলপুরের একাধিক জায়গায় তল্লাশিতে নেমেছিল সিবিআই। বোলপুর পুরসভার ১৯ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর বিশ্বজ্যোতি বন্দ্যোপাধ্যায় বাড়িতে পৌঁছে গিয়েছিলেন তদন্তকারীরা। কেন্দ্রীয় বাহিনী দিয়ে ঘিরে ফেলা হয়েছিল তাঁর বাড়ি। সিবিআই সূত্রে বলা হয়েছে, কাউন্সিলর বিশ্বজ্যোতি বন্দ্যোপাধ্যায় অনুব্রতর একাধিক সম্পত্তি দেখভাল করতেন। ভোলে ব্যোম ও শিবশম্ভু রাইস মিলেও নিয়মিত যাতায়াত ছিল এই কাউন্সিলরের। তাছাড়া এই কাউন্সিলরের সম্পত্তিও অস্বাভাবিক গতিতে গত কয়েক বছরে বেড়েছে বলে জানা গিয়েছে।

এই মামলার অন্যতম সংযোগকারী তথা লিঙ্কম্যান হিসেবে কাজ করার অভিযোগে দোলন কুমার দে নামের এক ব্যবসায়ীর বাড়িতেও এদিন হানা দিয়েছে সিবিআই। তিনিও অনুব্রত ঘনিষ্ঠ বলে জানা গিয়েছে। গতকাল আসানসোল জেলে গিয়ে অনুব্রত মণ্ডল এবং সায়গল হোসেনকে জেরা করেছিল সিবিআই। তারপর এদিন সকালেই এই হানা এবং তল্লাশি দেখে অনেকেই মনে করছেন, নতুন তথ্যের ভিত্তিতেই তল্লাশি অভিযানে নেমেছে কেন্দ্রীয় এজেন্সি।

Related Posts

Leave a Reply