May 15, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

দুই মেয়েকে বাঁচাতে গিয়ে জলসমাধি বাবারও 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

বাবাকে দুপুরের খাবার দিতে গিয়ে বিলের জলে পড়ে গিয়েছিল দুই মেয়ে। দূর থেকে দেখতে পেয়ে দৌড়ে এসে মেয়েদের বাঁচাতে জলে ঝাঁপ দেন বাবাও । কিন্তু শেষরক্ষা হল না। জলে ডুবেই মর্মান্তিক মৃত্যু হল দুই মেয়ে ও বাবার। ঘটনার জেরে শোকের ছায়া নেমেছে মুর্শিদাবাদের লালগোলার মুকিমনগর গ্রামে।

জানা গেছে, সোমবার দুপুর ১২টা নাগাদ বাড়ি থেকে কিছুটা দূরে খেতে চাষের কাজ করছিলেন ওই যুবক। এরপর দুপুরে দুই মেয়ের হাত দিয়েই বাড়ি থেকে খাবার পাঠিয়ে দেন তাঁর স্ত্রী। বাবাকে সেই খাবার দিতে যাওয়ার পথেই ঘটে মর্মান্তিক দুর্ঘটনা! নসিপুর বিলের জলে পড়ে যায় ছোট বোন আনিসা খাতুন (৮)। বোনকে বাঁচাতে সঙ্গে সঙ্গে খাবার ফেলে জলে ঝাঁপ দেয় বড় বোন নাফিসা সুলতানা (১১)।

দূর থেকে দুই মেয়েকে জলে ডুবতে দেখে ছুটে আসেন তাদের বাবা রইজুদ্দিন শেখ (৪৫)। কিন্তু তিনি দুই মেয়েকে বাঁচাতে পারা তো দূর, বরং নিজেও ওদের সঙ্গে ডুবে যান। এরপর বেশ কয়েকজন স্থানীয় বাসিন্দা ছুটে এসে তিনজনকে বিলের জল থেকে টেনে তোলে। পরে কৃষ্ণপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তিনজনকেই মৃত বলে ঘোষণা করেন। পরে সেই তিনটি মৃতদেহ ময়নাতদন্তের জন্য লালবাগ মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

Related Posts

Leave a Reply