May 19, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

‘বিচ্ছেদে’ রাজি না হওয়ার শাস্তি, স্ত্রীর শরীরে এইচআইভি পজিটিভ রক্ত ঢুকিয়ে দিল স্বামী

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

স্ত্রীর থেকে বিবাহবিচ্ছেদ চাই। তার একটা যথোপযুক্ত কারণ, বা বলা ভাল, অজুহাত দরকার। সেই অজুহাত খুঁজতে গিয়েই ইনজেকশনের মাধ্যমে অন্তঃসত্ত্বা স্ত্রীর শরীরে এইচআইভি পজিটিভ রক্ত ঢুকিয়ে দিলেন স্বামী !

ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের বিজয়ওয়াড়ার তাদেপল্লী এলাকায়। অভিযুক্ত স্বামীর নাম এম চরণ। ৪০ বছর বয়সি ওই ব্যক্তিকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, স্ত্রীকে বেশ কিছুদিন ধরে ডিভোর্স দিতে চাইছিলেন চরণ। কিন্তু বিবাহবিচ্ছেদে রাজি হচ্ছিলেন না মহিলা। তাই মুক্তির উপায় খুঁজতে স্ত্রীকে ভুল বুঝিয়ে এক হাতুড়ে ডাক্তারের কাছে নিয়ে যান তিনি। তারপর সেই ডাক্তারের সাহায্যে স্ত্রী শরীরে এইচআইভি পজিটিভ রক্ত ইনজেকশনের মাধ্যমে ঢুকিয়ে দেন।

নির্যাতিতা মহিলা জানিয়েছেন, বিয়ের পর কয়েক বছর স্বামীর সঙ্গে তাঁর সম্পর্ক বেশ ভাল ছিল। তাঁদের এক কন্যা সন্তানও রয়েছে। কিন্তু বিয়ের কয়েক বছর কাটতে না কাটতেই স্বামী পণ হিসেবে টাকা চেয়ে অশান্তি করতে শুরু করেন তাঁর সঙ্গে। শুধু তাই নয়, পুত্রসন্তান চেয়ে স্ত্রীর উপর চাপ সৃষ্টি করছিলেন তিনি।

তিনি আরও জানিয়েছেন, তাঁর স্বামী বিবাহ বহির্ভূত সম্পর্কে লিপ্ত রয়েছেন। বিশাখাপত্তনমের বাসিন্দা ২১ বছর বয়সি এক তরুণীর সঙ্গে স্বামীর সম্পর্ক রয়েছে বলে জানিয়েছেন তিনি। অন্য সম্পর্কে জড়ানোর পর থেকেই তাঁকে ছেড়ে চলে যাওয়ার জন্য স্ত্রীর ওপর চাপ সৃষ্টি করছিলেন স্বামী। কিন্তু ডিভোর্স দিতে রাজি হননি মহিলা। তারপর থেকেই বিচ্ছেদের জন্য যুৎসই অজুহাত খুঁজছিলেন চরণ।

Related Posts

Leave a Reply