May 13, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

মাত্র ১৮ হাজারের ধারের বদলে নাবালককে গুলি করে মেরে ড্রেনে দেহ ফেলে দিল চার যুবক

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

৮ হাজার টাকা ধার নিয়ে ফেরাতে পারেনি ১৪ বছরের নাবালক। সেই অপরাধে তাকে গুলি করে মেরে ড্রেনে ফেলে দেওয়া হল দেহ ! দিল্লির শাহবাদ ডেয়ারি এলাকার এই ঘটনায় পুলিশ জানিয়েছে, অভিযুক্ত চারজনকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, গত সপ্তাহে শাহবাদ ডেয়ারি এলাকার একটি ড্রেন থেকে উদ্ধার হয় ১৪ বছরের এক নাবালকের দেহ। তার পরিচয় খুঁজে বার করতে গিয়ে পুলিশ আশপাশের থানায় দায়ের হওয়া নিখোঁজ ডায়েরি ঘেঁটে দেখে, একজনের সঙ্গে দেহের বিবরণ প্রায় মিলে যাচ্ছে। তার পরেই ওই অভিযোগকারী পরিবারকে ডেকে পাঠানো হলে, তাঁরা এসে শনাক্ত করেন, দেহটি তাঁদের ছেলে মনোজিতের বলে।

জানা গেছে, জানুয়ারি মাসের ৮ তারিখ থেকে নিখোঁজ ছিল ১৪ বছরের মনোজিৎ। ১৯ জানুয়ারি তার বাবা-মা থানায় নিখোঁজ ডায়রি দায়ের করেন। ২২ তারিখ দেহ উদ্ধারের পরে তদন্ত শুরু করে পুলিশ। গ্রেফতার করা হয় চার যুবক, হর্ষিত, বিক্রম, বিপিন এবং পঙ্কজকে।

পুলিশ জানিয়েছে, হর্ষিত এবং বিক্রম দুই ভাই, তাদের একটি পোশাকের দোকান রয়েছে শাহবাদ ডেয়ারি এলাকার ডি ব্লকে। তাদের দাবি, তাদের দোকান থেকে জামাকাপড় নিত মনোজিৎ, টাকা দিত না। তার উপর ১৮ হাজার টাকা ধারও নিয়েছিল মনোজিৎ। সেই টাকা বহুবার চাইলেও ফেরত দেয়নি মনোজিৎ। উল্টে সে নাকি দাবি করত, টাকা চাইলে হর্ষিত ও বিক্রমের নামে ভুয়ো অভিযোগ করবে সে।

হর্ষিত ও বিক্রম পুলিশের কাছে জেরায় জানিয়েছে, ঘটনার দিন তারা দোকানে ডেকে পাঠিয়েছিল মনোজিৎকে। টাকা ফেরত চাওয়া হলে মনোজিৎ সে টাকা দেয়নি। এই নিয়ে শুরু হয় বচসা। সেই থেকে হাতাহাতি। এর পরেই মনোজিৎকে গুলি করে বসে একজন। তার পরে সেই দেহ ফেলে দেয় ড্রেনে।

Related Posts

Leave a Reply