May 16, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular

কেরিয়ারে উন্নতি, ব্যবসায় লাভ, জানুন আপনার গোটা বছর

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

ন্যা রাশির জাতকরা শিল্পকলায় দক্ষ এবং ধনী হন। কথাবার্তায় মাধুর্য, বুদ্ধিমত্তা, বিচারশীলতা দেখা দেয় এদের চরিত্রে। প্রতিটি কাজ এরা নিয়ম মাফিক করতে পছন্দ করেন। ২০২৩ সাল কন্যা রাশির জাতকদের জন্য চ্যালেঞ্জিং হবে। ব্যবসায় সমস্যা দেখা দিতে পারে। শিক্ষার্থীরা সাফল্য পাবেন। জেনে নিন, আগামী বছর কন্যা রাশির কেমন কাটবে –

পারিবারিক জীবন : বছরের শুরুতে পারিবারিক জীবন ভালই কাটবে। তবে এপ্রিল মাসের পরে পরিবারে কোনও সমস্যা হতে পারে। ভাই-বোনের সহযোগিতা পাবেন না। পরিবারের কোনও বয়স্ক সদস্যের শারীরিক সমস্যা হতে পারে। শনি দেবের অবস্থান পরিবর্তনের পর আপনার জীবনে বড় ধরনের পরিবর্তন হবে। পরিবারের সকল সদস্যের সার্বিক সহযোগিতা পাবেন। খরচের দিকে খেয়াল রাখুন। নতুন গাড়ি কিনতে পারেন। মে মাসে কোনও কেনাকাটা করবেন না বা পার্টনারশিপে কোনও কাজ করবেন না।

ব্যবসা এবং চাকরি : ব্যবসায়ীদের বছরের শুরুটা দারুণ কাটবে। নতুন কিছু করার সুযোগ পাবেন। ভাল লাভ হবে। ব্যবসায় অগ্রগতি হবে। তবে, মে মাসের পরে ব্যবসায় মন্দা দেখা দেবে। বিদেশী যোগাযোগ থেকে লাভ হবে এবং ব্যবসায় বৃদ্ধির সম্ভাবনা আছে। বছরের প্রথম চার মাস এবং শেষ দুই মাস খুব ভালো কাটবে। শ্বশুরবাড়ি থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। হঠাৎ করে ধন প্রাপ্তির সম্ভাবনা আছে। যারা চাকরি করছেন, তাদের পদোন্নতি হবে, পাশাপাশি বেতনও বাড়বে। যারা নতুন চাকরি খুঁজছেন, তাঁরা সফল হবেন।

শিক্ষা এবং ক্যারিয়ার : শিক্ষার্থীদের এই বছরটি ভাল যাবে। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষা দিয়েছেন, তারা সাফল্য পাবেন। উচ্চশিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীদের এই বছরটি তেমন ভাল কাটবে না। অক্টোবর, নভেম্বর, ডিসেম্বর মাসে আপনি সাফল্য পেতে পারেন। পড়াশোনার জন্য বিদেশে যাওয়ার সম্ভাবনা রয়েছে। জানুয়ারি মাসে আপনার চাকরিতে বদলি হতে পারে।

প্রেম জীবন : ঝামেলা বাড়বে। অহেতুক বিতর্ক হবে। যারা লিভিং রিলেশনশিপে আছেন, তাদের লভ লাইফ ভালই কাটবে। বিবাহিতদের জীবনে চাপ কম থাকবে। আপনি এবং আপনার জীবনসঙ্গী একসঙ্গে সমস্ত দায়িত্ব ভালভাবে পালন করবেন। আপনার বিবাহিত জীবন দারুণ কাটবে।

স্বাস্থ্য : এই বছর আপনার স্বাস্থ্য ভাল থাকবে না। আবহাওয়া পরিবর্তনের কারণে জ্বর, সর্দি, কাশি, পেট ব্যথা হতে পারে। মে থেকে জুনের মধ্যে স্বাস্থ্যের অনেক সমস্যা হবে। অবশ্যই ডাক্তার দেখান।

Related Posts

Leave a Reply