May 10, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

মণীশ সিসোদিয়া গ্রেফতার, মদ-ঘোটালায়  সিবিআই-য়ের মোক্ষম চাল 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়াকে গ্রেফতার করল সিবিআই। দিল্লির আবগারি দুর্নীতিতে নাম জড়িয়েছিল তাঁর। রবিবার এই দুর্নীতি-কাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে ডেকে পাঠিয়েছিল সিবিআই। রবিবার বিকেল গড়াতেই দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের ‘ডেপুটি’কে গ্রেফতার করল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

উল্লেখ্য, দিল্লির আবগারি নীতি নিয়ে দুর্নীতির অভিযোগ ওঠে। সেই অভিযোগে নাম জড়িয়েছিল মণীশ সিসোদিয়ারও। গত রবিবার এই ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছিল সিবিআই। কিন্তু কাজ রয়েছে বলে কিছুটা সময় চান সিসোদিয়া। কেজরিওয়ালের ডেপুটির আবেদন মেনে আজ, রবিবার ফের তাঁকে তলব করা হয়েছিল।

রবিবার সকালেই সিবিআই দফতরের পৌঁছন মণীশ। টানা ৮ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদের পর তাঁকে গ্রেফতার করে সিবিআই। কেন্দ্রীয় এজেন্সি সূত্রে খবর, অনেক প্রশ্নের উত্তরে গরমিল মিলেছে, তাই নিজেদের হেফাজতে নেওয়া হয়েছে।

তবে আজই যে তিনি গ্রেফতার হতে পারেন, সেই আশঙ্কা সকালেই করেছিলেন মণীশ। তাই সিবিআই দফতরে যাওয়ার আগে তিনি জানান যে, ৭-৮ মাস জেলে থাকার জন্য প্রস্তুত তিনি। শুধু তিনি একা নন, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালও একই আশঙ্কা করেছিলেন। এদিন সকালে তিনি মণীশকে আশ্বস্ত করে বলেন যে, তাঁর পরিবারকে তিনি দেখবেন। সেই আশঙ্কাই যে এভাবে সত্যিই হবে, তা হয়তো ভাবতে পারেননি আপ সমর্থকরা। সকাল থেকেই সিবিআই সদর দফতরের বাইরে ছিল আপ সমর্থকদের ভিড়।

Related Posts

Leave a Reply