May 12, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

১৭ বছর পর ‘চুমু পর্ব’-এ ইতি টানলেন রাখির 

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :

সেই ১৭ বছর আগে রাখি সাওয়ান্তের ঠোঁটে চুমু খেয়ে মারাত্মক ফেঁসেছিলেন মিকা সিং। রাখির অভিযোগে সেই চুমু আদালত পর্যন্ত গড়িয়েছিল। নানাভাবে মিকাকে হেনস্তার শিকারও হতে হয়েছিল সেই সময়। তবে এখন সব ঝামেলা থেকে মুক্তি। এমনকী, চুমু কাণ্ডে মিকাকে ক্ষমাও করে দিয়েছেন রাখি। আর তাই তো আদালত থেকে ২০০৬ সালে মিকার বিরুদ্ধে করা মামলাকে তুলে নেওয়ার অনুমতি দিয়েছেন রাখি। আর সেই কারণেই হাইকোর্টে সম্প্রতি হাজির হয়েছেন মিকা।

বম্বে হাইকোর্টে হলফনামা দাখিল করে রাখির দায়ের করা এফআইআর খারিজের আর্জি জানিয়েছিলেন গায়ক মিকা সিং। সোমবার বিচারপতি অজয় এস গডকরি ও প্রকাশ ডি নায়েকের ডিভিশন বেঞ্চে সেই মামলার শুনানি হয়। মিক জানান, রাখি ইতিমধ্যেই সম্মতি দিয়েছেন এই এফআইআর খারিজ করে নেওয়ার, নিজেদের মধ্যে সমস্যা মিটিয়ে নিয়েছেন তাঁরা।

২০০৬ সালে মিকার জন্মদিনে মুম্বইয়ের এক নাইটক্লাবে রাখিকে হেনস্থার অভিযোগ ওঠে মিকার নামে। মিকা জোর করে চুমু খান রাখিকে, সেই ভিডিও ভাইরাল হয়েছিল। এরপর মিকা ও তাঁর সহকর্মী ভিকি ঝামেলায় জড়ান রাখি ও তাঁর বন্ধুদের সঙ্গে। ঘটনায় আহত হয়েছিলেন রাখির এক বন্ধু। ১৭ বছর আগের সেই মামলারই এবার নিষ্পত্তি ঘটায় স্বস্তিতে মিকা।

Related Posts

Leave a Reply