May 14, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

ভয়ঙ্কর ডনের কবরে জাতীয় পতাকা, আতিককে ‘শহিদ’ তকমা, পত্রপাঠ বহিষ্কার  কংগ্রেস নেতা, গ্রেফতার 

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :
গ্যাংস্টার আতিক আহমেদের সদ্য খুন নিয়ে এখনও ফুটছে উত্তরপ্রদেশের রাজনীতি। গোটা দেশজুড়েও চলছে শাসকদল বিজেপি এবং বিরোধীদের মধ্যে তরজা, বিতর্ক। এসবের মধ্যেই প্রয়াগরাজের এক স্থানীয় কংগ্রেস নেতা রাজকুমার সিং রাজ্জু বিতর্ক তুঙ্গে তুললেন আতিক আহমেদের কবরে  জাতীয় পতাকা রেখে!
আতিক ছিলেন সমাজবাদী পার্টির হয়ে জেতা প্রাক্তন সাংসদ। তাঁকে ‘শহিদ’ বলে আখ্যা দিয়ে ওই পতাকা রাখেন কংগ্রেস নেতা রাজ্জু। খবর পেয়েই তাঁকে দল থেকে ৬ বছরের জন্য বহিষ্কার করেছে কংগ্রেস। ইতিমধ্যেই তাঁকে আটকও করেছে পুলিশ। প্রসঙ্গত, আসন্ন পুরভোটে কংগ্রেসের টিকিটে লড়ার কথা ছিল রাজকুমারের। তবে আতিক আহমেদের কবরে জাতীয় পতাকা দিয়ে, নিজের রাজনৈতিক ভবিষ্যৎকে কার্যত কবরে পাঠিয়েছেন তিনি।

সম্প্রতি এই ঘটনার একটি ভিডিও সামনে আসার পরেই হইচই পড়ে গেছে। নিমেষে ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা গেছে, রাজকুমার আতিক আহমেদের কবরে জাতীয় পতাকা রাখছেন। এমনকী আতিক ও তাঁর ভাই আশরাফের পক্ষে স্লোগানও তুলছেন। শুধু তাই নয়, আতিককে ‘শহিদ’ আখ্যা দিয়ে তাঁকে ভারতরত্ন দেওয়ারও দাবি তুলেছেন রাজকুমার। তাঁকে বলতে শোনা গেছে, ‘আতিক জনপ্রতিনিধি ছিলেন এবং তিনি শহিদ হয়েছেন। কেন তাঁকে রাষ্ট্রীয় সম্মান দেওয়া হল না এবং কেন তাঁর সমাধিতে তেরঙ্গা লাগানো হল না?’

Related Posts

Leave a Reply