May 14, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

হবু ডাক্তারদের পার্ট টাইমস ব্যবসা আবাসনেই চুটিয়ে গাঁজার চাষ

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস : 
বাসনে গাঁজা চাষ করত হবু ডাক্তাররা। রীতিমতো ইন্টারনেট ঘেঁটে পড়াশোনা করে চাষবাস শুরু করছিল ওই ডাক্তারি পড়ুয়ারা। জমে গিয়েছিল ব্যবসাও। কারণ দিনে দিনে খদ্দের হয়ে উঠছিল অন্য পড়ুয়ারা। চাঞ্চল্যকর অভিযোগে রবিবার কর্ণাটকের (Karnataka) পাঁচ ডাক্তারি পড়ুয়াকে গ্রেপ্তার করল পুলিশ। তাঁদের কাছ থেকে উদ্ধার হয়েছে ৪২ হাজার টাকার গাঁজা। এছাড়াও নিষিদ্ধ মাদক চাষের একাধিক সামগ্রী বাজেয়াপ্ত হয়েছে। ধৃতদের বিরুদ্ধে মাদক মামলা রুজু করেছে পুলিশ।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তরা একটি বেসরকারি মেডিক্যাল কলেজের ছাত্র। এমবিবিএসের শেষ বর্ষের ওই পাঁচ ছাত্রের নাম ভিঘনারাজ, বিনোদ কুমার, পন্ডিদোরাই এবং অর্পিতা। তাঁরা তামিলনাড়ু এবং কর্নাটকের বাসিন্দা বলে জানা গিয়েছে। একটি আবাসনে থাকছিলেন তাঁরা। সেখানেই রীতিমতো পড়াশোনা করে গাঁজার চাষবাস শুরু করে দিয়েছিলেন। এর জন্য অনলাইনে গাঁজার বীজ কিনেছিলেন। অন্য পড়ুয়ারাই খদ্দের হয়ে উঠছিল তাঁদের।

শুক্রবার একটি আবাসনে অভিযান চালায় কর্নাটক পুলিশ। প্রথম ধাপে ২০ হাজার টাকার গাঁজা উদ্ধার হয়। ধীরে ধীরে জাল গোটাতে শুরু করেন তদন্তকারীরা। গ্রেপ্তার হন পাঁচ ডাক্তারি পড়ুয়া। তাদের কাছ থেকে উদ্ধার হয় প্রায় দেড় কেজি গাঁজা, গাঁজার বীজ, ১০ গ্রাম চরস, ইলেকট্রিক ওয়াশিং মেশিন, ৬টি টেবিল ফ্যান, দু’টি স্টেবিলাইজ়ার, এলইডি আলো এবং নগদ ১৯ হাজার টাকা।

Related Posts

Leave a Reply