May 11, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

এবার ২ কোটির ধাক্কা মহুয়ার, লোকপালকে ঘুষের  চিঠি দিলেন বিজেপি সাংসদ দুবে

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস : 
র্থের বিনিময়ে সংসদে প্রশ্ন করেছেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র, এই অভিযোগ করেছেন বিজেপি সাংসদ নিশিকান্ত দুবে । এবার তদন্তের দাবি জানিয়ে মহুয়ার বিরুদ্ধে লোকপালকে চিঠি দিলেন বিজেপি সাংসদ। ওই চিঠিতে দাবি করা হয়েছে, সংসদে প্রশ্ন করার জন্য ২ কোটি টাকা ঘুষ নিয়েছিলেন কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ। কবে এবং কোথায় অর্থ বিনিময় হয়েছে, তাও জানেন বলে দাবি করেছেন নিশিকান্ত।
দর্শন হীরানন্দানির থেকে টাকা নিয়ে আদানিদের বিরুদ্ধে প্রশ্ন করার অভিযোগ উঠেছে মহুয়ার বিরুদ্ধে। এই ঘটনায় সরগরম গোটা দেশের রাজনীতি। ইতিমধ্যে মহুয়ার সাংসদ পথ খারিজের দাবি করেছেন গেরুয়া গেরুয়া নেতা। এবার তৃণমূল সাংসদের বিরুদ্ধে লোকপালকে চিঠি পাঠালেন বিজেপি সাংসদ। সেখানে তিনি দাবি করেছেন, আইনজীবী জয় অনন্ত দেহদরাই চিঠিতে বিস্তারিত জানানো হয়েছে কীভাবে মহুয়া হিরানন্দানির কাছ থেকে নগদ ২ কোটি টাকা পেয়েছেন। ভারতীয় এবং বিদেশি মুদ্রায় ঘুষ নেন তৃণমূল সাংসদ। নতুন অভিযোগ নিয়ে এখনও পর্যন্ত মহুয়ার প্রতিক্রিয়া মেলেনি।

উল্লেখ্য, মহুয়ার পুরনো বন্ধু জয় অনন্ত দেহদরাই বিজেপি সাংসদের হয়ে মহুয়ার বিরুদ্ধে মামলা লড়ছেন। শনিবার জয় দাবি করেছেন, তাঁকে প্রাণনাশের হুমকি দিয়ে মামলা তুলে নিতে চাপ দেওয়া হচ্ছে। ইতিমধ্যে বিষয়টি জানিয়ে পুলিশ কমিশনারকে চিঠিও দিয়েছেন তিনি। জয় জানিয়েছেন, মামলা তুলে না নিলে তাঁর মানহানি করা হবে বলে হুমকি দেওয়া হয়েছে। নিঃশর্তে সমস্ত অভিযোগ তুলে নিতে বলা হচ্ছে।

Related Posts

Leave a Reply