May 5, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ব্যবসা ও প্রযুক্তি

এই রেস্টুরেন্টে বিদেশি প্রবেশ নিষিদ্ধ!

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

বাংলাদেশের রাজধানী ঢাকায় একটি রুফটপ রেস্টুরেন্টে বিদেশি নাগরিকদের প্রবেশ নিষিদ্ধ করেছে কর্তৃপক্ষ। ভবনের প্রবেশমুখ আর রেস্টুরেন্টের প্রবেশপথে এই নিষেধাজ্ঞার কথা জানিয়ে নোটিশও দেওয়া হয়েছে।

রেস্টুরেন্টে কর্তৃপক্ষ বলছে, হলি আর্টিজান হামলার পর ভবন মালিকের চাপে তারা এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন। আর ভবন মালিক বলছেন, বিদেশিদের ওপর নানা হামলার ঘটনার পর এখানেও কোনোরকম অঘটন এড়াতে তিনি রেস্টুরেন্টে মালিকদের ওই অনুরোধ করেছেন।
উত্তরায় লেকের পাশে একটি পাঁচতলা ভবনের ছাদে লেক টেরেস নামের ওই রেস্টুরেন্টটি অবস্থিত। এখানে মূলত সামুদ্রিক মাছ এবং স্টেক পরিবেশন করা হয়। রেস্টুরেন্টের নিচতলায় এবং প্রবেশমুখে ইংরেজিতে টাঙানো নোটিশে বলা হয়েছে, হলি আর্টিজান হামলার প্রেক্ষাপট এবং ভবন মালিকের নোটিশের প্রেক্ষিতে, আমরা কোনো বিদেশিকে আমাদের রেস্টুরেন্টে সেবা দিতে পারছি না। এ জন্য আমরা সর্বান্তঃকরণে লজ্জিত এবং ক্ষমাপ্রার্থী।

এই নোটিশের বিষয়ে রেস্টুরেন্ট ব্যবস্থাপক সোহেল রানা বলছেন, হলি আর্টিজান হামলার পর, ভবন মালিক আমাদের নিষেধ করেছে যেন এখানে বিদেশি নাগরিকদের অ্যালাউ না করা হয়। এ জন্যই আমরা নোটিশটি দিয়েছি। এ জন্য তারা নিজেরাও খুব লজ্জিত কিন্তু তাদের কিছু করার নেই বলে তিনি জানান। এই রেস্টুরেন্টে প্রতিমাসে মোট গ্রাহকের মধ্যে ১৫% বিদেশি আসতেন বলে তিনি জানান।

Related Posts

Leave a Reply