April 28, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

আগামী মরসুমে কি রিয়েল মাদ্রিদেই নাম লেখাতে চলেছেন নেইমার !

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

নেইমারকে আগামী মরসুমে স্প্যানিশ দল রিয়াল মাদ্রিদে দেখতে চান তার বাবা নেইমার সান্তোস জুনিয়র। এমনই খবর প্রকাশ করেছে ফ্রান্সের বেশক’টি সংবাদমাধ্যম। নেইমারের বাবা বলেন, ‘নেইমারকে আগামীতে রিয়াল মাদ্রিদে দেখতে চাই আমি। তার জন্য সকল প্রক্রিয়াও শুরু করে দিয়েছি।’ ব্রাজিলিয়ান ক্লাব সান্তোস ছেড়ে ২০১৩-১৪ মরসুমে প্রথম স্প্যানিশ ফুটবল ক্লাব বার্সেলোনায় যোগ দেন নেইমার। সেখানে চার বছর ছিলেন তিনি। বার্সার জার্সিতে ১২৩ ম্যাচে ৬৮ গোল করেন ব্রাজিল জাতীয় দলের অধিনায়ক।

তবে ২০১৭ -র মরসুম শুরুর আগে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে বার্সেলোনা ছেড়ে ফ্রান্সের ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই’তে যোগ দেন নেইমার। নতুন ক্লাবে শুরুটা ভালোই ছিলো তার। কিন্তু সময় গড়ানোর সাথে সাথে ক্লাবের সাথে ঝামেলা বাড়তে থাকে নেইমারের। পিএসজি’র সাথে ঝামেলার ব্যাপারে কখনই স্পষ্ট কিছু বলেননি নেইমার। সেই ঝামেলার পরিপ্রেক্ষিতেই নেইমারকে আগামী দিনে নতুন ক্লাবে দেখতে চান তার বাবা।

এই ব্যাপারে ইতিমধ্যেই ইউরোপের সবচেয়ে বড় ও জনপ্রিয় এজেন্ট জাহাভির সঙ্গে কথা বলে রেখেছেন নেইমারের বাবা। বড় বড় তারকাদের ক্লাব পরিবর্তনে সহায়তা করেন জাহাভি। তাই আগামী মরসুমে যদি নেইমার নতুন কোনো ক্লাবে যোগ দেন, বিকি-কিনির ইতিহাসে আবারও নতুন একটি রেকর্ড বিশ্ব ফুটবল যে দেখবে, তা আর বলার অপেক্ষা রাখে না।

 

Related Posts

Leave a Reply