May 6, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

ভারতের ‘না’-এ পাকিস্তানে  বদলাচ্ছে ভেন্যু!

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস : 
গামী বছর আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির বল গড়াতে চলেছে পাকিস্তানের মাটিতে। এখনও পর্যন্ত যা খবর, তাতে জানা যাচ্ছে, পাক মুলুকে চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে যাবে না ভারত। আর টিম ইন্ডিয়া খেলতে না গেলে চ্যাম্পিয়ন্স ট্রফির ভেন্যু পরিবর্তন হতে পারে।

এক সূত্র সংবাদ সংস্থা আইএএনএসকে জানিয়েছে, ”দ্বিপাক্ষিক সিরিজের কথা ভুলে যান। চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য পাকিস্তান যাবে না ভারতীয় দল। আর তার ফলে ভেন্যু বদলাতে পারে। হাইব্রিড মডেল অনুসরণ করা হতে পারে।”

এশিয়া কাপেরও আয়োজক ছিল পাকিস্তান। কিন্তু ভারত পাকিস্তানে খেলতে না যাওয়ায় হাইব্রিড মডেল অনুসরণ করা হয়। ভারতের ম্যাচগুলো অনুষ্ঠিত হয় শ্রীলঙ্কার মাটিতে। পাকিস্তানের সঙ্গে সম্পর্কের বরফ এখনও গলেনি ভারতের। পাকিস্তানের মাটিতে ভারতীয় দলকে পাঠাতে হলে ভারত সরকারের কাছ থেকে অনুমতি নিতে হবে।

এদিকে, ভারত অধিনায়ক রোহিত শর্মা আগেই বলে দিয়েছেন, নিরপেক্ষ কেন্দ্রে পাকিস্তানের সঙ্গে টেস্ট সিরিজ খেলতে তাঁর কোনও সমস‌্যা নেই। ভারত অধিনায়কের মতে, পাকিস্তানের সঙ্গে ভারতের ক্রিকেট যুদ্ধ সব সময় লোভনীয়। যার কারণ, প্রতিবেশী দেশের দুর্ধর্ষ বোলিং আক্রমণ।
রোহিত বলে দিয়েছেন, “আমার মতে, পাকিস্তান বেশ ভালো টিম। ওদের বোলিং আক্রমণ দেখার মতো। তাই পাকিস্তানের সঙ্গে লড়াইটা সব সময় উপভোগ‌্য হয়। নিরপেক্ষ কেন্দ্রে যদি পাকিস্তানের সঙ্গে সিরিজ হয়, আমি সব সময় খেলতে আগ্রহী। দু’টো দেশের মধ্যে ক্রিকেট যুদ্ধ তখন দেখার মতো হবে। আমরা ওদের বিরুদ্ধে আইসিসি টুর্নামেন্টে খেলেছি। নিছক ক্রিকেটীয় ভিত্তিতে বলছি, পাকিস্তানের বিরুদ্ধে খেলতে আমার কোনও সমস‌্যা নেই।”

Related Posts

Leave a Reply