April 29, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

দলে বড়ো ধরণের পরিবর্তন আনতে চলেছে আর্জেন্টিনা 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

রাশিয়া বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচ মোটেই ভালো খেলতে পারেনি আর্জেন্টিনা। নবাগত আইসল্যান্ডের সঙ্গে ১-১ গোলে ড্র করে পয়েন্ট ভাগাভাগি করতে হয়েছে তাদের। এবার ঘুরে  দাঁড়াতে  দ্বিতীয় ম্যাচেই দলে বড় পরিবর্তন আনতে চলেছেন কোচ হোর্হে সাম্পাওলি।

বৃহস্পতিবার ক্রোয়েশিয়ার বিরুদ্ধে বড় ধরনের পরিবর্তন যে হতে চলেছে সেটা ফুটবল বোদ্ধারাও বলছেন। অনুশীলনেই অবশ্য সেটা বোঝা গেছে। পরিবর্তিত দল নিয়েই অনুশীলন করেছেন কোচ সাম্পাওলি। ক্রোয়েশিয়ার বিপক্ষে খেলার অাগে অনুশীলনে সেন্ট্রাল ডিফেন্ডার তিনজন দেখা গেছে। নিকোলাস অটামেন্ডিকে সঙ্গ দেবেন নিকোলাস তাগিলাফিকো এবং গ্যাব্রিয়েল মার্কাদো।

অবশ্য প্রথম ম্যাচে মার্কোস রোহোর বাজে পারফরম্যান্সের কারণে তাকে প্রথম দলে রাখা হয়নি। এদিকে ডি মারিয়া এবং লুকাস বিগলিয়াকেও একাদশের বাইরে রেখেছেন কোচ। মার্কোস আকুনা এবং এদুয়ার্দো সালভিও খেলবেন তাদের জায়গায়। ক্রিশ্চিয়ান পাভন  দলে জায়গা পেতে পারেন। ডিফেন্সিভ মিডফিল্ডে যথারীতি থাকছেন হাভিয়ের মাচেরানো। বাকি দল অবশ্য অপরিবর্তিত থাকছে।

অনুশীলন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময়  গ্যাব্রিয়েল মার্কাদো সেই ধরনের ইঙ্গিতই দিয়ে রেখেছেন। তিনি বলেন, আমরা বিভিন্ন পদ্ধতিতে কাজ করেছি। উইংয়ে কিংবা মাঝখানে পাঁচজনের একটি লাইন বানিয়েছি। তিনি অারো বলেণ, প্রতিটি ম্যাচেই কিছু না কিছু দরকার হয় এবং তা যদি পাঁচজনের লাইন হয়, তাহলে আমরা সেটাই  করবো। যদি এটা চারজনের লাইন হয়, তবে তাই করবো। আমাদের আর কিছুদিন বাকি আছে কীভাবে খেলবো তা ঠিক করার জন্য।

 

Related Posts

Leave a Reply