May 16, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

গম্ভীরের পর কার হাতে থাকা উচিৎ কেকেআর- এর ব্যাটন ? জানালেন সৌরভ 

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

গৌতম গম্ভীর কেকেআর ছেড়ে যাওয়ার পরে সেই নেতৃত্বের সিংহাসন এখন ফাঁকা। ক্রিস লিনকে পরবর্তী নেতা হিসেবে ভেবেও রাখা হয়েছিল। কিন্তু চোট পেয়ে তিনি এখন অনিশ্চিত। দৌড়ে রয়েছেন দীনেশ কার্তিক, রবিন উত্থাপ্পার নামও। এমনই এক সময়ে কেকেআরে তার পছন্দের নেতা কে, জানালেন সৌরভ গাঙ্গুলি। এক স্পোর্টস চ্যানেলের অনুষ্ঠানে এসে সৌরভ সাফ জানিয়ে দিলেন, রবিন উত্থাপ্পাই অটোমেটিক চয়েস। কারণ তার মধ্যেই অধিনায়ক হওয়ার সমস্ত গুণ রয়েছে। দীনেশ কার্তিকের নামও বিবেচনা করা যেতে পারে। তবে দলে কার্তিক এবারই প্রথম খেলবে। সেই বিষয়টিও চিন্তা করতে হবে।

নিজের সমসাময়িক আন্তর্জাতিক ক্যারিয়ারের অন্যতম দুই সফল অধিনায়কের প্রসঙ্গ এনেছেন সৌরভ। তিনি বলেন, ‘‘স্টিভ ওয়া কিংবা স্টিফেন ফ্লেমিংয়ের কথাই ধরা যাক। এরা ক্যারিয়ারের যে সময়ে অধিনায়ক হয়েছিলেন, তা টিম ম্যানেজমেন্টের সাহসী সিদ্ধান্তেরই পরিচায়ক ছিল।’’ তাই উত্থাপ্পার উপর সৌরভ ভরসা রাখলেও, কেকেআরের টিম ম্যানেজমেন্টকে তার ‘উপদেশ’, ‘‘কেকেআর-এর ম্যানেজমেন্টের উচিত গৌতম গম্ভীরকে যে সময় দেওয়া হয়েছে, তা যেন নতুন অধিনায়ককেও দেওয়া হয়। নিজের বাছাইয়ের সিদ্ধান্তের স্বাধীনতাও থাকা উচিত।’’

এর আগে জ্যাক ক্যালিস কার্যত নিজের পছন্দের কথাই জানিয়ে দিয়েছিলেন নেতৃত্বের প্রশ্নে। সংবাদসংস্থাকে প্রোটিয়া কিংবদন্তি বলেছিলেন, ‘‘ক্রিস লিন নেতৃত্বের অন্যতম দাবিদার। তবে আমরা এখনও চূড়ান্ত কোনও সিদ্ধান্ত নিইনি। হয়তো কয়েক সপ্তাহের মধ্যেই জানতে পারব।’’ নেতা হতে উৎসাহী ছিলেন স্বয়ং লিও। তবে তার চোটেই ফের সমস্যায় ফেলে দিয়েছে কেকেআর শিবিরকে।

 

Related Posts

Leave a Reply