May 2, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন রোজনামচা

শ্রীদেবীর মৃত্যু ঘিরে বাড়ছে রহস্য, হোটেলের ফ্লোর সিল করলো দুবাই পুলিশ

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

শ্রীদেবীর মৃত্যু ঘিরে বাড়ছে রহস্য। উঠে আসছে বেশকিছু প্রশ্ন। ইতিমধ্যেই জোর কদমে তদন্ত শুরু করেছে দুবাই পুলিশ। সিল করে দেওয়া হয়েছে হোটেলের নির্দিষ্ট ফ্লোরটি। জানা যাচ্ছে একবার নয় একাধিকবার করা হয়েছে ময়না তদন্ত।

জানা যাচ্ছে, দুবাইয়ে বিয়ের মূল অনু্ষ্ঠানের পর গত ২১ তারিখ মুম্বইতেই ফিরে এসেছিলেন বনি কাপুর এবং তাদের ছোট মেয়ে। দুবাইয়ের হোটেলে একাই ছিলেন অভিনেত্রী। কেন পরিবারের লোকেদের সংগে ফিরলেন না তিনি, তার সঠিক জবাব মেলেনি। এমনকি এর পরের দু’দিন নিজেকে হোটেলের ঘরে কার্যত বন্দি করে রাখেন তিনি। এছাড়াও বনি কাপুর এখানে পৌঁছনোর আধ ঘন্টার মধ্যে মৃত্যু হয় বলিউডের এই হার্টথ্রবের। শ্রীদেবীর স্বামী বনি কাপুর তদন্তকারীদের জানান, স্ত্রীকে চমকে দেওয়ার জন্য শনিবার বিকাল সাড়ে ৫টা নাগাদ ফের বিমানে দুবাইয়ের  জুমিরাহ্ এমিরেটস টাওয়ারস হোটেলে পৌঁছন তিনি। সেসময় বিশ্রাম নিচ্ছিলেন শ্রীদেবী।

কিছুক্ষণ আড্ডাও মারেন দুজনে। এরপর ডিনার বাইরে করার প্ল্যান করেন তাঁরা। বেরোনোর আগে ফ্রেস হওয়ার জন্য বাথরুমে যান শ্রীদেবী। কিন্তু বেশ কিছুক্ষণ কেটে যাওয়ার পর না বেরোনোয় বনি কাপুর দরজা ধাক্কান। তারপর জল উপচে বাইরে চলে আসায় দরজা ভেঙে ভিতরে ঢোকেন তিনি। শ্রীদেবীকে ওই অবস্থায় দেখে চমকে যান বনি। প্রথমে একাই তাঁকে বার করে আনার চেষ্টা করেন।  ব্যর্থ হলে, ঘনিষ্ঠ এক বন্ধুকে ফোন করেন তিনি। রাত ৯টা নাগাদ পুলিসকে ফোন করেন বনি। এখানেই তদন্তকারীদের প্রশ্ন কেনো ঘটনা ঘটার চার ঘন্টা পর পুলিশকে ফোন করা হলো। এমনকি ডাক্তার ডাকা হয়েছে প্রায় দু’ঘন্টা পরে।

Related Posts

Leave a Reply