May 16, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

শ্রীদেবীর প্রয়ানে সবথেকে ক্ষতিগ্রস্ত ইনি

[kodex_post_like_buttons]
 নিউজ ডেস্ক :
শ্রীদেবীর মৃত্যুতে শোকাহত গোটা বলিউড জগৎ। তবে এদের মধ্যে একজন এমন আছেন যার ক্ষেত্রে এই মৃত্যু শোকের সঙ্গে এনেছে ক্ষতিও। তিনি হলেন রানী মুখার্জী। শ্রীদেবীর মৃত্যুকে ব্যক্তিগত ক্ষতি বলে অভিনেত্রী রানি মুখার্জি গণমাধ্যমকে জানিয়েওছেন।

জানিয়ে রাখি, দুবাইয়ে মোহিত মারওয়ার বিয়ের অনুষ্ঠানে অংশ নিতে গিয়েছিলেন শ্রীদেবী। কিন্তু সেখানেই জীবন অবসান হয়েছে বলিউড সুপারস্টারের।

শ্রীদেবীর মৃত্যর পর রানী জানেন, ‘ব্যক্তিজীবনে তার খুবই ঘনিষ্ঠ ছিলাম। দুবাই যাবার আগে তিনি হিচকি দেখতে চেয়েছিলেন। আমি তাকে বলেছিলাম, আপনি বিয়ের অনুষ্ঠান শেষ করে ফিরে আসুন, তারপর আমি আপনাকে হিচকি দেখাব। হিচকি এখনো তৈরি হচ্ছে। দুজন ব্যক্তি আমাকে খুবই ভালোবাসতেন একজন আমার বাবা অন্যজন শ্রীদেবীজি। আমি ভেবেছিলাম তারা হিচকি দেখবেন এবং তাদের কাছ থেকে আমি সঠিক প্রতিক্রিয়া জানতে পারব। আমি খুবই শোকাহত যে দুজনের কেউই আমার জীবনে নেই। ব্যক্তিগত ভাবে এটি আমার বড় ক্ষতি।’

আগামী ২৩ মার্চ মুক্তি পাচ্ছে হিচকি। এটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ পি মালহোত্রা। কিছুদিন আগে মুক্তি পেয়েছে এর ট্রেইলার। এতে ‘টোরেটে সিনড্রম’ আক্রান্ত ন্যাইনা মাথুর নামের এক শিক্ষিকার চরিত্রে অভিনয় করেছেন রানি।

এই ক্ষতি মানতে না পেরে রানী এবছর ২১ মার্চ তাঁর জন্মদিন পালন করবেন না বলেই জানিয়েছেন। এ প্রসঙ্গে তিনি  বলেন, ‘আমার প্রিয় ব্যক্তির (শ্রীদেবী) জন্য আমি খুবই শোকাহত। মনে হয় না এ বছর জন্মদিন পালন করব। এ মুহূর্তে আমাকে অনেক হারানোর ব্যথা সইতে হচ্ছে।’

Related Posts

Leave a Reply